Samsung New AC: চমৎকার WindFree™ AC লঞ্চ করল Samsung, ঝটপট ঘর ঠান্ডা, 35,599 টাকায় 43% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয়

Samsung WindFree™ AC 2023-এর দাম শুরু হচ্ছে 35,599 টাকা থেকে। Flipkart, Amazon এবং Samsung.com থেকে এই এয়ার কন্ডিশনার ক্রয় করতে পারবেন কাস্টমাররা। এয়ার কন্ডিশনারটির ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিন।

Samsung New AC: চমৎকার WindFree™ AC লঞ্চ করল Samsung, ঝটপট ঘর ঠান্ডা, 35,599 টাকায় 43% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয়
নতুন AC লঞ্চ করল স্যামসাং।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2023 | 7:24 PM

Latest AC: Samsung ভারতে চমৎকার একটি AC লঞ্চ করে দিল। সংস্থার সেই প্রিমিয়াম এয়ার কন্ডিশনারের নাম Samsung WindFree™ AC। এই এসি-র সবথেকে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল, এটি খুব দ্রুত ঘর ঠান্ডা করতে পারে। এয়ার কন্ডিশনারটি একদিকে যেমন পরিষ্কার মৃদুমন্দ বাতাস দিতে পারে, তেমনই আবার বিদ্যুৎ সাশ্রয়ও করতে পারে। যে কোনও বাড়ির সাজসজ্জার সঙ্গে খুব সহজে মিশে যাওয়ার জন্য এই এয়ার কন্ডিশনারে ডুয়াল টোন ডিজ়াইন দেওয়া হয়েছে। সাদা ছাড়াও এই এয়ার কন্ডিশনার রোজ় গ্রে এবং এয়ারি মিন্ট এই দুই রঙে পাওয়া যাবে। Samsung WindFree™ 2023 AC-র দাম শুরু হচ্ছে লাইন 35,599 টাকা থেকে। দেশের সমস্ত রিটেল দোকান, স্যামসাং স্টোর্স, Flipkart, Amazon এবং Samsung-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই এয়ার কন্ডিশনারটি ক্রয় করতে পারবেন।

Samsung WindFree™ AC: কী বিশেষত্ব রয়েছে

ঘরে যাতে পরিষ্কার বাতাস দিতে পারে, তার জন্য এই এয়ার কন্ডিশনারে রয়েছে 4-ইন-1 PM2.5 এয়ার ফিল্টার। এই ফিল্টারের পরিস্রাবণ প্রযুক্তি খুবই উন্নত মানের। ইদানিং বেশির ভাগ গ্যাজেটসেই যেখানে স্মার্ট কানেক্টিভিটি থাকছে, Samsung-ও তার এয়ার কন্ডিশনারে একাধিক AI বৈশিষ্ট্য দিয়েছে। ওয়েলকাম কুলিং, ভয়েস কন্ট্রোলার সহ AI এনার্জি মোড রয়েছে এই এয়ার কন্ডিশনারের। ব্যবহারকারীর ইচ্ছে অনুযায়ী, অটোমেটিক্যালি এই AC তাপমাত্রা বজায় রাখে। AI নির্ভর কুলিং বৈশিষ্ট্যের সাহায্যে এয়ার কন্ডিশনারটি 20 শতাংশ পর্যন্ত শক্তি সাশ্রয় করে। ফলে, এয়ার কন্ডিশনারটি চালালে ইলেকট্রিক বিলও খুব একটা বেশি আসে না।

এছাড়া, WindFree™-এর গুড স্লিপ মডেল যে কোনও রুম-কে খুব দ্রুত ঠান্ডা না করেই সেটিকে আরামদায়ক করে রাখে। সাধারণ কুলিং মোডের তুলনায় এটি অন্তত 69% শক্তি সঞ্চয় করে। সামগ্রিকভাবে, এই নতুন Samsung AC তার ব্যবহারকারীদের 77% পর্যন্ত শক্তি সঞ্চয় করতে দেয়। এনার্জি সেভিং মোশন ডিটেক্ট সেন্সর, ডিজিটাল ইনভার্টার বুস্ট এবং এআই এনার্জি মোডের মতো বৈশিষ্ট্যগুলির মাধ্যমে এমনটা করতে পেরেছে এই AC। এছাড়াও রয়েছে একটি Wind-Free™ মোড, যার মাধ্যমে এই AC 77% পর্যন্ত কম শক্তি খরচ করবে। দ্রুত কুলিং মোডের তুলনায় এটি কম শক্তি ব্যবহার করবে।

কোনও প্রকারের ওঠানামা করা ছাড়াই ডিজিটাল ইনভার্টার বুস্ট প্রযুক্তির মাধ্যমে এই AC তাপমাত্রা বজায় রাখে। এর ওয়েলকাম কুলিং ফিচার AI অটো কুলিং-এর সাহায্যে SmartThings অ্যাপে কুলিং অপ্টিমাইজ় করতে সাহায্য করে এবং ব্যবহারকারীর কাছে পৌঁছানোর আগেই ঘরকে ঠান্ডা রাখে। পাশাপাশি এতে রয়েছে মোশন ডিটেক্ট সেন্সর। অটোমেটিক্যাল এই এয়ার কন্ডিশনার পাওয়ার সেভিং মোডে যেতে পারে এবং তখন 20 মিনিটের জন্য কোন নড়াচড়া করে না, এক্কেবারে স্থির থাকে। সেই কারণে 43% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করতে পারে Samsung WindFree™ AC।

মোট 38টি অন্যান্য মডেলে লঞ্চ করা হয়েছে Samsung WindFree™ এয়ার কন্ডিশনারটি। 5 ইন 1 কনভার্টেবল সিরিজ় কাস্টমাইজড অপারেশন করার বিকল্প দেয়। যার মধ্যে রয়েছে, হোম অ্যালোন মোড, ইকো মোড, প্লিজ়েন্ট মোড, নর্মাল মোড এবং পার্টি মোড।

Samsung WindFree™ AC: দাম কত?

Samsung WindFree™ AC 2023-এর দাম শুরু হচ্ছে 35,599 টাকা থেকে। Flipkart, Amazon এবং Samsung.com থেকে এই এয়ার কন্ডিশনার ক্রয় করতে পারবেন কাস্টমাররা। পাশাপাশি সমস্ত রিটেল দোকানেও পাওয়া যাবে এই এসি। Samsung.com থেকে যেসব গ্রাহকরা এয়ার কন্ডিশনারটি ক্রয় করবেন, তাঁরা 5% ক্যাশব্যাক পেতে পারেন। সেই সঙ্গেই আবার 1 বছরের ওয়ারান্টি, PCB-তে 5 বছরের বর্ধিত ওয়ারান্টি এবং ইনভার্টার কম্প্রেসারে 10 বছরের ওয়ারান্টির অপশন থাকছে।