Paytm Cashback On Cylinder Booking: এবার গ্যাস সিলিন্ডার বুক করুন পেটিএম থেকে, একটা টাকাও খরচ হবে না, উল্টে আপনিই পাবেন!

LPG Booking Offers: পেটিএম থেকে যদি এলপিজি বুকিং করেন, তাহলে ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন। এখন একটা সিলিন্ডারের দামই যদি ৯৭৬ টাকা হয়, তাহলে আপনার লাভের অঙ্কটা জাস্ট একবার ভেবেই দেখুন।

Paytm Cashback On Cylinder Booking: এবার গ্যাস সিলিন্ডার বুক করুন পেটিএম থেকে, একটা টাকাও খরচ হবে না, উল্টে আপনিই পাবেন!
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2022 | 1:26 PM

রান্নার গ্যাসের দাম ব্যাপক হারে বেড়েছে দেশে। এমন পরিস্থিতিতে আম জনতাকে একটা সিলিন্ডারেই বহু দিন চালাতে হচ্ছে। অনেকে আবার এমন উপায়ের সন্ধানেও রয়েছেন, কী ভাবে সস্তায় একটা এলপিজি সিলিন্ডার (LPG Cylinder) বুক করা যায়। গ্যাস সিলিন্ডার আমরা প্রায় সকলেই বুক করে থাকি। কেউ মাসে একবার সিলিন্ডার বুক করেন, কারও সংসার চলে দুটো সিলিন্ডারে। কেউ ফোন কল করে গ্যাস সিলিন্ডার বুক করেন, কেউ আবার এসএমএস-এর মাধ্যমে এলপিজি বুকিং করেন। তবে, যে যে ভাবেই গ্যাস সিলিন্ডার বুক করুন না কেন, পুরো টাকাটাই দিতে হয়। ছাড়ের লেশ মাত্র থাকে না। আর এমনই একটা সময়ে বিশাল অফার নিয়ে হাজির হয়েছে পেটিএম। হ্যাঁ, আপনি চাইলে পেটিএমের মাধ্যমেও গ্যাস সিলিন্ডার বুক করতে পারেন। আর যদি সত্যিই পেটিএম (Paytm) থেকে গ্যাস সিলিন্ডার বুক করেন, তাহলে পেয়ে যেতে পারেন মোটা টাকা ছাড়। ছাড়ের পরিমাণ এমনই হতে পারে যে, আপনি সম্পূর্ণ বিনামূল্যে একবার অন্তত গ্যাস সিলিন্ডার বাড়ি নিয়ে আসতে পারেন। পেটিএম থেকে কীভাবে গ্যাস সিলিন্ডার বুক করতে হয় জানেন? আসুন, সেই প্রক্রিয়াটাই সর্বাগ্রে জেনে নেওয়া যাক।

পেটিএম থেকে কীভাবে গ্যাস সিলিন্ডার বুক করলে ক্যাশব্যাক পাবেন

পেটিএম থেকে গ্যাস সিলিন্ডার বুক করার পদ্ধতিটা হয়তো অনেকেরই জানা। তবে কীভাবে এই পেমেন্ট অ্যাপ থেকে গ্যাস সিলিন্ডার বুকিংয়ে আপনি ক্যাশব্যাক পেতে পারেন, তা হয়তো অনেকেরই অজানা। বেশ কয়েকটি ধাপে আপনাকে পেটিএম থেকে গ্যাস সিলিন্ডার বুক করতে হবে। সমগ্র পদ্ধতিটা জেনে নিন।

১) সবার প্রথমে আপনাকে পেটিএম অ্যাপে যেতে হবে।

২) অ্যাপে যাওয়ার পর তার ঠিক নীচে একটু স্ক্রল করলে দেখতে পাবেন বুক গ্যাস সিলিন্ডার অপশনটি। সেখানে ট্যাপ করুন।

৩) তারপর আপনাকে সিলেক্ট করতে হবে আপনার গ্যাস সিলিন্ডার প্রোভাইডারের নাম। ভারতগ্যাস, এইচপি গ্যাস, ইন্ডেন একাধিক অপশন দেখতে পাবেন সেখানে। এখান থেকে আপনার প্রোভাইডারকে বেছে নিন।

৪) এবার সেখানে আপনার এলপিজি আইডি দিয়ে দিতে হবে। সেই সঙ্গেই আবার দিতে হবে রেজিস্টার্ড মোবাইল নম্বরও।

৫) এরপর নীচে প্রসিড অপশনে ট্যাপ করতে হবে।

৬) এবার যে পেজটি খুলবে, তার নীচে অ্যাপ্লাই প্রোমোকোড অপশনটি দেখতে পাবেন। সেখানে ক্লিক করুন।

৭) এখানে আপনাকে ফার্স্টগ্যাস কোড দিয়ে দিতে হবে। এই প্রোমোকোডের সাহায্যেই আপনি পেয়ে যাবেন ৫০ টাকা থেকে ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

৮) প্রোমোকোড দেওয়ার পরেই আপনাকে পেমেন্ট করে দিতে হবে। যখন আপনি পেমেন্ট করে দেবেন, তারপরই আপনার অ্যাকাউন্টে ক্যাশব্যাক ঢুকে যাবে।

এ ক্ষেত্রে একটা বিষয় আপনাকে মনে রাখতে হবে যে, ক্যাশব্যাক তখনই পাবেন, যখন আপনি পেটিএম থেকে প্রথম বার গ্যাস সিলিন্ডার বুক করবেন। অর্থাৎ এই ক্যাশব্যাক অফার একবারই উপলব্ধ হবে।

আপনি কী ভাবে টাকা পাবেন

ধরা যাক, কলকাতায় এই মুহূর্তে রান্নার গ্যাসের দাম ৯৭৬ টাকা। আর আপনি সেই সিলিন্ডার বুক করলেন পেটিএম থেকে, সেখানে ১,০০০ টাকা ক্যাশব্যাকও পেয়ে গেলেন। তাহলে কী দাঁড়াল? গ্যাস বুকিংয়ের জন্য আপনার একটা টাকাও খরচ হল না। উল্টে আপনার অ্যাকাউন্টে ঢুকে গেল ২৪ টাকা (১০০০ টাকা – ৯৭৬ টাকা)।