Reliance Jio অত্যন্ত জনপ্রিয় এই রিচার্জ প্ল্যানের দাম 150 টাকা বাড়িয়ে দিল, অফার সেই একই

Jio Plan Price Hiked: অত্যন্ত জনপ্রিয় একটি প্ল্যানের খরচ এক ধাক্কায় 150 টাকা বাড়িয়ে দিল রিলায়েন্স জিও। আর সেই প্ল্যানটি হল একটি JioPhone রিচার্জ প্ল্যান। তবে প্ল্যানটির অফার সব আগের মতো একই থাকছে।

Reliance Jio অত্যন্ত জনপ্রিয় এই রিচার্জ প্ল্যানের দাম 150 টাকা বাড়িয়ে দিল, অফার সেই একই
চুপিসাড়ে জিও প্ল্যানের খরচ বাড়ল।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2022 | 7:47 PM

Reliance Jio তার ইউজারদের নানাবিধ প্ল্যান অফার করে থাকে। কম টাকা থেকে দামি, অল্প থেকে অধিক বৈধতা, মুকেশ আম্বানির টেলিকম সংস্থাটির ঝুলিতে রয়েছে প্রায় সব রকমের প্ল্যান। আর সেই সব প্ল্যানেই থাকে আশ্চর্যজনক কিছু অফার। ডেটা থেকে শুরু করে ফ্রি কলিং একটা Jio প্ল্যানে আপনি পেয়ে যাবেন সবই। কিন্তু সম্প্রতি Reliance Jio তার ব্যবহারকারীদের জন্য একটি দুঃসংবাদ নিয়ে হাজির হয়েছে। জনপ্রিয় একটি রিচার্জ প্ল্যানের দাম চুপিসাড়েই বাড়িয়ে দিয়েছে সংস্থাটি। আর সেই প্ল্যানটি হল Jio 749 টাকার প্ল্যান। কত টাকা বাড়ানো হয়েছে, এখন এই প্ল্যান রিচার্জ করতে কত টাকা খরচ হবে, সেই সব তথ্যই এক নজরে দেখে নেওয়া যাক।

রিলায়েন্স জিও-র 749 টাকার প্ল্যানটি অত্যন্ত জনপ্রিয় একটি প্ল্যান। জনপ্রিয়তার মূল কারণ হল তার দীর্ঘ মেয়াদ। এই প্ল্যানটি একবার রিচার্জ করলে আপনাকে এক বছর আর রিচার্জের ঝক্কি পোহাতে হবে না। কিন্তু সেই জনপ্রিয় প্ল্যানের খরচই এখন এক ধাক্কায় 150 টাকা বাড়িয়ে দিয়েছে মুম্বইয়ের টেলিকম জায়ান্টটি। ফলে, Reliance Jio-র 749 টাকার প্ল্যান রিচার্জ করতে গ্রাহকদের এখন 899 টাকা খরচ করতে হবে।

তবে প্ল্যানটির অফার কিন্তু আগের মতো একই রয়েছে। Reliance Jio 899 টাকার প্ল্যানে এখন ইউজাররা পেয়ে যাবেন 365 দিন ভ্যালিডিটি। অর্থাৎ এই প্ল্যানটি রিচার্জ করলে আপনি সেই এক বছরের বৈধতাই পেয়ে যাবেন। তবে প্ল্যানটিতে ডেটা অফার একটু কম থাকে। সর্বসাকুল্যে এই প্ল্যানে Jio ব্যবহারকারীরা পেয়ে যাবেন মোট 24GB ডেটা।

মনে রাখতে হবে, আগের মতোই এই 899 টাকার প্ল্যানটি কেবল মাত্র JioPhone ব্যবহারকারীদের জন্যই উপলব্ধ। হ্যাঁ, সমস্ত Reliance Jio ইউজাররা এই প্ল্যানটি ব্যবহার করতে পারবেন না। পাশাপাশি এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন সমস্ত Jio Apps-এর ফ্রি সাবস্ক্রিপশন।

অন্য দিকে JioPhone ব্যবহারকারীদের জন্য রয়েছে আরও দুটি দীর্ঘমেয়াদি প্ল্যান। আর সেই দুটি প্ল্যান রিচার্জ করতে গ্রাহকদের যথাক্রমে 1499 টাকা এবং 1999 টাকা খরচ করতে হয়। 1499 টাকার প্ল্যানে পেয়ে যাবেন এক বছরের বৈধতা এবং 24GB ডেটা। আর 1999 টাকার জিওফোন প্ল্যানটির বৈধতা দুই বছর এবং প্ল্যানটিতে মোট 48GB ডেটা অফার করা হয়।