সোনির নতুন প্লেস্টেশন ভিআর, ছ’টি অত্যাধুনিক গেম খেলা যাবে এই প্লেস্টেশনে

এই সবকটি গেমই প্লেস্টেশন ৫ এর সাহায্যে খেলা যাবে। কয়েকটি গেম আবার প্লেস্টেশন ৪-এও খেলা যাবে বলে জানা গিয়েছে।

সোনির নতুন প্লেস্টেশন ভিআর, ছ'টি অত্যাধুনিক গেম খেলা যাবে এই প্লেস্টেশনে
এই বছরই রিলিজ হবে এই ছয়টি অত্যাধুনিক গেম।

সোনির জনপ্রিয় প্লেস্টেশন পিএস ভিআর। সেই প্লেস্টেশনেই এবার খেলা যাবে ছ’টি বিখ্যাত গেম। সম্প্রতি সোনি সংস্থার তরফে এমনটাই ঘোষণা করা হয়েছে। এই বছরই রিলিজ হবে এই ছয়টি অত্যাধুনিক গেম।

কী কী গেম রয়েছে এই তালিকায়-

Doom 3: VR Edition

Fracked

Song in the Smoke

After the Fall

I Expect You To Die 2: The Spy And The Liar

Zenith: The Last City – The Fracture

আরও পড়ুন- হিন্দি ভাষাতেও পাবজি: নিউ স্টেট গেম! টুইটারে প্রকাশ পেল খেলার নতুন ফিচার

উপরের ছয়টি গেমই খেলা যাবে সোনির প্লেস্টেশন ভিআর-এর সাহায্যে। এই সবকটি গেমই প্লেস্টেশন ৫ এর সাহায্যে খেলা যাবে। কয়েকটি গেম আবার প্লেস্টেশন ৪-এও খেলা যাবে বলে জানা গিয়েছে। চলতি বছর ফেব্রুয়ারি মাসে সোনির তরফে জানানো হয়েছিল যে তাদের সংস্থা প্লেস্টেশন ৫-এর জন্য একটি নতুন ভিআর হেডসেট তৈরির চেষ্টা চালাচ্ছে। তবে এই বছর ওই হেডসেট রিলিজ হবে না।

দিন দুয়েক আগে প্লেস্টেশন ব্লগে সোনি ঘোষণা করেছিল যে এই ছয়টি গেম খেলা যাবে তাদের প্লেস্টেশন ভিআর-এর সাহায্যে। সেখানে এও বলা হয়েছিল যে, এই ছ’টি গেম খেলে দারুণ অভিজ্ঞতা পাবেন গেমাররা। আর নেক্সট জেনারেশন পিএসভিআর হেডসেট লঞ্চ হয়ে গেলে গেমপ্লে এক্সপিরিয়েন্স আরও ভাল হবে। অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন গেমের সব ফিচার ভালভাবে উপলব্ধি করতে পারবেন গেমাররা।

Doom 3: VR Edition, আগামী ২৯ মার্চ রিলিজ হবে এই গেম। প্লেস্টেশন ৪ এবং ৫, দুটোতেই খেলা যাবে এই গেম। বাকি পাঁচটি গেম রিলিজের নির্দিষ্ট দিনক্ষণ এখনও জানা যায়নি। তবে এই বছরই রিলিজ হবে গেমগুলি।

Click on your DTH Provider to Add TV9 Bangla