Viral Video: স্লিপে চড়ার আনন্দ নিতে গিয়ে আন্টি মহা বিপদে! মুখ থুবড়ে পড়লেন নীচে, তারপর…

Viral Video: ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, বাচ্চারা এক-এক করে সার দিয়ে স্লিপ থেকে নামছে। তারপরেই এক আন্টি স্লিপে চড়েন। তিনি বেশ ভালই নামছিলেন নীচের দিকে। কিন্তু বিপদ কী আর বলে-কয়ে আসে! হুট করেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি।

Viral Video: স্লিপে চড়ার আনন্দ নিতে গিয়ে আন্টি মহা বিপদে! মুখ থুবড়ে পড়লেন নীচে, তারপর...
দেখুন কী কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2022 | 7:56 PM

Aunty Falls From Slide: এখন বিনোদনের সবথেকে বড় জায়গা ইন্টারনেট। আকর্ষণীয় ও চিত্তাকর্ষক ভিডিয়োতে পরিপূর্ণ আমাদের দৈনন্দিন ব্যবহারের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলো। এবার এমনই একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখলে হাসতে-হাসতে আপনার পেটে খিল ধরে যাবে! ছোটবেলায় আমরা প্রায় সকলেই দোলনা এবং রাইড পছন্দ করতাম। তার কারণ এটি যে শুধু মজার তা নয়। তার থেকেও বড় কথা, এগুলি আমাদের যেন একটা ওড়ার অনুভূতি দেয়। তাই তো শুধু বাচ্চারা নয়, বড়রাও স্লাইডে চড়তে ভালবাসেন। কিন্তু এবার এক আন্টি স্লাইডে চড়ে মহা-বিপদে পড়লেন। সামান্য স্বস্তিই যেন তাঁর মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়াল।

View this post on Instagram

A post shared by ? MAHI ? (@butterfly__mahi)

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, বাচ্চারা এক-এক করে সার দিয়ে স্লিপ থেকে নামছে। তারপরেই এক আন্টি স্লিপে চড়েন। তিনি বেশ ভালই নামছিলেন নীচের দিকে। কিন্তু বিপদ কী আর বলে-কয়ে আসে! হুট করেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। তারপর মুখ থুবড়ে নীচে পড়ে যান। যদিও তার কয়েক সেকেন্ডের মধ্যে উঠে পড়লেও তিনি যে যথেষ্ট ব্যথা পেয়েছেন, তা হাবেভাবেই পরিষ্কার করে দিয়েছেন।

মাত্র কয়েক সেকেন্ডের ভিডিয়ো এটি। কিন্তু তার প্রভাব যে বিরাট, তা আর বলার অপেক্ষা রাখে না। বাটারফ্লাই_মাহি নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ব্যাপক ভাইরাল হয়েছে। বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে।

একজন মজা করে যোগ করলেন, “ওনার কিসসু হয়নি। তিনি যে মজা উপভোগ করছিলেন, তা দেখে আমি খুব খুশি হয়েছি।” আর একজন যোগ করলেন, “ওনার খুবই লেগেছে, তা-ও লোকজন কেন হাসছেন, তা আমি বুঝতে পারছি না।”