Viral Video: সবকিছুকেই স্যানিটাইজার ভাবে একরত্তি এই মেয়ে! খুদের কাণ্ডকারখানায় হাসির রোল নেট মাধ্যমে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sohini chakrabarty

Updated on: Jul 17, 2021 | 10:36 PM

জানা গিয়েছে, গত বছর অর্থাৎ ২০২০ সালে জন্মেছে এই বাচ্চাটি। করোনা আবহে জন্মের কারণেই বোধহয় স্যানিটাইজারকে এত ভালবেসে ফেলেছে বাচ্চা মেয়েটি।

Viral Video: সবকিছুকেই স্যানিটাইজার ভাবে একরত্তি এই মেয়ে! খুদের কাণ্ডকারখানায় হাসির রোল নেট মাধ্যমে
গত বছরই জন্মেছে এই বাচ্চাটি।

করোনা আবহে যেসব বাচ্চাদের জন্ম হয়েছে, অনেকক্ষেত্রেই দেখা গিয়েছে তাদের অদ্ভুত সব নাম রেখেছেন মা-বাবারা। সেই সব নামের সঙ্গে বেশ স্পষ্ট যোগ রয়েছে করোনার। তবে এবার এক অদ্ভুত বাচ্চার হদিশ পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে ভাইরালও হয়েছে তার ভিডিয়ো। ২০২০ সালে জন্মেছে এই বাচ্চাটি। স্বভাবতই, আপনার-আমার মতো ওর জীবনেরও অন্যতম অঙ্গ স্যানিটাইজার। আর এই খুদে বোধহয় স্যানিটাইজার জিনিসটা একটি বেশিই ভালবেসে ফেলেছে। তাই সবকিছুকেই স্যানিটাইজার ভেবে হাত পরিষ্কার করতে এগিয়ে যায় সে।

মল হোক রেস্তোরাঁ, পথেঘাটে সর্বত্র সঙ্গে স্যানিটাইজার রাখতেই হবে। আর এমন অভ্যাসে অভ্যস্ত হওয়ার ফলেই একরত্তি ওই মেয়ে ইটা, কাঠ, পাথর— সবকিছুকেই মনে করেছে স্যানিটাইজারের বোতল। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তায় চলতে চলতে মাঝে মধ্যেই এদিক ওদিক চলে যাচ্ছে বাচ্চাটি। তারপর ঠিক যেভাবে স্যানিটাইজারের স্প্রে বোতল টিপে স্যানিটাইজার বের করে হাতে নেওয়া হয়, সেভাবেই একহাত পেতে, আর এক হাত দিয়ে বোতল টেপার কায়দা করছে সে। এখানেই শেষ নয়। দু’হাত ঘষে একরত্তি মেয়ে আবার বুঝিয়ে দিচ্ছে যে স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করেছে সে।

দেখুন ছোট্ট মেয়ের কাণ্ড-কারখানা

ল্যাম্পপোস্ট থেকে শুরু করে রাস্তার ধারের পাঁচিল, লাইট কিছুই বাদ দেয়নি এই খুদে। তার কাণ্ড-কারখানা দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। ১.৮ মিলিয়নের বেশি ভিউ হয়ে গিয়েছে ওই ভিডিয়োর। Babygram.tr নামের একটি ইনস্টাগ্রাম পেজে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও ছড়িয়ে পড়েছে এই খুদে মেয়ের কীর্তিকলাপ।

আরও পড়ুন- Viral Video: একরত্তিকে অনুসরণ করে তড়িৎ গতিতে বাড়িতে ঢুকল সুবিশাল কেউটে! দেখুন ভিডিয়ো

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla