Viral Video: একরত্তিকে অনুসরণ করে তড়িৎ গতিতে বাড়িতে ঢুকল সুবিশাল কেউটে! দেখুন ভিডিয়ো

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sohini chakrabarty

Updated on: Jul 17, 2021 | 5:26 PM

ইউটিউবে ৮৬ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। জানা গিয়েছে, এই ঘটনা ভিয়েতনামের।

Viral Video: একরত্তিকে অনুসরণ করে তড়িৎ গতিতে বাড়িতে ঢুকল সুবিশাল কেউটে! দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিয়োই ভাইরাল হয়, যা দেখে শিরদাঁড়া বেয়ে হিমশীতল স্রোত নামতে বাধ্য। ওইসব ভিডিয়ো দেখে ইষ্টনাম জপতে জপতে অনেকেই হয়তো বলেব, ‘এমন পরিস্থিতিতে আমি বা আমার প্রিয় মানুষরা যেন কখনই না পড়েন।’ সম্প্রতি ইউটিউবে এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আর তা দেখে রীতিমতো আঁতকে উঠেছেন নেটিজ়েনরা। সময়ের সামান্য হেরফের হলেই যে কী ভয়ঙ্কর বিপদ ঘটতে পারত, তাই ভেবে শিউরে উঠেছেন তাঁরা।

এক মিনিটের বেশি ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, বাড়ির বাইরের দিকে বসে খেলা করছিল এক শিশু। চারপাশে ছড়িয়ে রয়েছে খেলনা। বাচ্চাটির সঙ্গে ছিল তার ঠাকুরদা। ভিডিয়ো হঠাৎই দেখা গিয়েছে, কেমন যেন ভয়ে-আতঙ্কে দিশেহারা হয়ে গিয়েছেন ওই ব্যক্তি। এমন সময়েই বাড়ির ভিতর থেকে ছুটে বেরিয়ে আসে বাচ্চাটির বাবা। সন্তানকে কোলে তুলে এবং নিজের বাবাকে নিয়ে দৌড়ে চলে যান ঘরের ভিতর। তাড়াতাড়ি আটকে দেন দরজা। কিন্তু কেন এত ভয় পেয়ে গেলেন ওই দুই ব্যক্তি? বাচ্চাটিকেই বা তড়িঘড়ি সরিয়ে ঘরে নিয়ে গেলেন কেন?

জবাব মিলল ভিডিয়োতেই। বাচ্চাটিকে সরিয়ে নিয়ে যাওয়ার পরের মুহূর্তেই দেখা গেল সুবিশাল একটি কেউটে সাপ হানা দিয়েছে ওই বাড়িতে। যেমন তার আকার-আয়তন, তেমনই তড়িৎ গতি। দরজা বন্ধ থাকলেও দ্রুত গতিতে এগিয়ে বাড়ির ভিতরে ঢোকারও চেষ্টা করেছিল সাপটি। তবে এ যাত্রায় সেটা আর সম্ভব হয়নি। এরপর আবার যেমন দ্রুত গতিতে সাপটি বাড়ির বাইরের এলাকায় ঢুকেছিল, ঠিক তেমনই দ্রুত গতিতে বাচ্চাটির খেলনাগুলো এদিক ওদিক করে দিয়ে বেরিয়েও যায় সে। তবে ততক্ষণে সাপের তড়িৎ গতিতে এদিক ওদিক ছুটে বেরানোয় লন্ডভন্ড হয়েছে উঠোনে ছড়িয়ে থাকা বাচ্চাটির খেলনা।

দেখুন ভিডিয়ো

ইউটিউবে ৮৬ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। জানা গিয়েছে, এই ঘটনা ভিয়েতনামের। বাচ্চাটির ঠাকুরদাই প্রথমে সাপটিকে লক্ষ করেছিলেন। দ্রুত গতিতে ধেয়ে আসা কেউটে সাপ দেখে হতভম্ব হয়ে গিয়েছিলেন তিনি। বুঝে উঠতে পারছিলেন না কী করবেন। ঠিক এই মুহূর্তেই বাচ্চাটির বাবা সবটা খেয়াল করেন এবং উপস্থিত বুদ্ধির জেরে বাচ্চাটি এবং ওই ব্যক্তিকে বাড়ির ভিতর সরিয়ে নিয়ে যান। উনিশ বিশ হলেই যে কী মারাত্মক বিপদ ঘটত তা ভেবেই শিউরে উঠছে ওই পরিবার।

বাচ্চাটির মা জানিয়েছেন, ওই বৃদ্ধের সদ্য স্ট্রোক হয়েছিল। তাই খুব তাড়াতাড়ি চলাফেরা করতে পারেন না তিনি। কিন্তু সাপ দেখে তিনিই প্রথম চিৎকার করে ছেলেকে ডাকেন। বাবার চিৎকারে ছুটে গিয়ে ছেলে দেখেন এই কাণ্ড। তবে ওই ব্যক্তির উপস্থিত বুদ্ধি আর সাহসের জেরেই এ যাত্রায় তাঁর সন্তান এবং বাবা কেউটের ছোবল থেকে রক্ষা পেয়েছেন। বড় বিপদের মুখ থেকে ফিরে এসেছেন তারা।

আরও পড়ুন- Viral Video: বিয়ের মন্ডপে গভীর ঘুমে আচ্ছন্ন বর! নেটপাড়া ভাইরাল ভিডিয়োয় তুমুল হাসির ঝড়

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla