ভ্যানরিকশা চালককে হাইওয়ে থেকে রাস্তায় যেতে সাহায্য, বাইক আরোহীর প্রশংসায় পঞ্চমুখ বীরেন্দ্র শেওয়াগ

এর মধ্যেই প্রায় ২ লক্ষ লোক এই ভিডিও দেখেছেন।

ভ্যানরিকশা চালককে হাইওয়ে থেকে রাস্তায় যেতে সাহায্য, বাইক আরোহীর প্রশংসায় পঞ্চমুখ বীরেন্দ্র শেওয়াগ
দিল্লি-এনসিআর সংলগ্ন একটি হাইওয়ের উপর এই দৃশ্য দেখা গিয়েছে।
Follow Us:
| Updated on: Jan 06, 2021 | 3:01 PM

ফ্লাইওভারের উপর ভ্যানরিকশা টানছিলেন এক ব্যক্তি। পিছন থেকে ধাক্কা দিয়ে সাহায্য করছিলেন তাঁর স্ত্রী। এই দৃশ্য নজরে আসে পথচলতি এক বাইক চালকের। সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি। মহিলাকে বলেন তাঁর স্বামীর সঙ্গে ভ্যানরিকশায় বসে যেতে। এরপর পিছন থেকে বাইক দিয়ে আলতো করে ধাক্কা দিয়ে ভ্যানরিকশাটিকে এগিয়ে নিয়ে যান ওই বাইক আরোহী। একদম মূল রাস্তায় পৌঁছে দিয়ে ওই দম্পতির থেকে বিদায় নেন বাইক চালক যুবক।

টুইটারে এই ঘটনার ভিডিও শেয়ার করেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেওয়াগ। বীরুর টুইট ভাইরাল হয় নিমেষেই। জানা গিয়েছে, দিল্লি-এনসিআর সংলগ্ন একটি হাইওয়ের উপর এই দৃশ্য দেখা গিয়েছে। শেওয়াগ টুইটারে যে ভিডিও শেয়ার করেছেন সেটি একটি ইউটিউব ভিডিওর ক্লিপ। জানা গিয়েছে, ওই বাইকারের নাম ‘র‍্যামি রাইডার’। তাঁর ইউটিউব চ্যানেলের নাম ‘এনসিআর বাইকার্জ’। এই র‍্যামি রাইডার নামের যুবকই ওই ভ্যানরিকশা চালক এবং তাঁর স্ত্রীকে সাহায্য করেছেন।

যুবকের এভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার ঘটনায় দারুণ খুশি হয়েছেন শেওয়াগ। ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘ইনসানিয়ত জিন্দাবাদ’। ২৪ ঘণ্টা আগে টুইটারে এই ভিডিও শেয়ার করেছিলেন বীরেন্দ্র শেওয়াগ। এর মধ্যেই প্রায় ২ লক্ষ লোক এই ভিডিও দেখেছেন। ওই বাইক আরোহীর প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা। র‍্যামির এই কাজকে সাধুবাদ জানিয়েছেন টুইটারিয়ানরা।