Viral Video: জিমন্যাস্টিকে মন মজেছে বিড়ালের! অলিম্পিকের এই ফ্যানকে দেখে নিন

ইতিমধ্যেই নয় লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। এছাড়াও ১৩ হাজারের বেশি মানুষ রিটুইট করেছেন এই ভিডিয়ো। টুইটার ছাড়াও সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমে ছড়িয়ে পড়েছে ভিডিয়োটি।

Viral Video: জিমন্যাস্টিকে মন মজেছে বিড়ালের! অলিম্পিকের এই ফ্যানকে দেখে নিন
টিভিতে মন দিয়ে জিমন্যাস্টিক দেখছে বিড়াল।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 9:53 PM

বিড়ালদের বিভিন্ন মজার ভিডিয়ো হামেশাই ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার এক বিড়ালের জিমন্যাস্টিক প্রীতি দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। টোকিয়ো অলিম্পিক নিয়ে এখন মেতে রয়েছে সমগ্র বিশ্ববাসী। সেই দলে নাম লিখিয়েছে এই বিড়ালটিও। সম্প্রতি টুইটারে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে একটি বিড়াল মন দিয়ে জিমন্যাস্টিক দেখছে। মার্জার প্রজাতির যে জিমন্যাস্টিকের প্রতি এত আগ্রহ রয়েছে, তা বোধহয় কেউই কল্পনা করেননি। অন্যান্য বিড়ালরা কী করে তা অবশ্য জানা যায়নি। তবে এই বিড়ালটি বেশ মন দিয়ে অলিম্পিকের আসরে বিভিন্ন জিমন্যাস্ট কীভাবে কসরত করছেন, সেটা দেখায় মন দিয়েছে।

প্রায় এক মিনিটের ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, বারবার বিড়ালটি সুবিশাল টিভি স্ক্রিনে হাত দিচ্ছে। পারলে একদম যেন ঢুকেই পড়বে টিভির মধ্যে। মাঝে মাঝে আবার হাত-পা তুলে জিমন্যাস্টদের মতো নিজেও কসরত করার চেষ্টা করছে সে। ভাবভঙ্গি দেখে মনে হচ্ছে যেন এবার প্রতিযোগিতায় নামবে বিড়ালটিও। টিভিতে দেখা গিয়েছে জিমন্যাস্টরা যেভাবে বিভিন্ন স্টান্ট প্রদর্শন করছেন, বিড়ালটিও সেভাবে মাথা ঘুরিয়ে ঘুরিয়ে বিভিন্ন স্টান্ট দেখছে। তার কাণ্ডকারখানা দেখে বেশ মজা পেয়েছেন নেটিজ়েনরা। Humor And Animals নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। ৫৪ সেকন্ডের ভিডিয়োতে দেখা গিয়েছে, মাঝে মাঝে প্রতিযোগীদের যখন টিভি স্ক্রিনে দেখা যাচ্ছে, তখন থাবা দিয়ে যেন তাঁদের ছুঁয়ে দেখার চেষ্টা করছে ওই বিড়ালটি। মাথা ঘুরিয়ে ঘুরিয়ে নিখুঁত ভাবে পর্যবেক্ষণ করছে জিমন্যাস্টদের বিভিন্ন অঙ্গভঙ্গি এবং স্টান্ট।

অলিম্পিকের জিমন্যাস্টিকে মন মজেছে বিড়ালের, দেখুন ভিডিয়ো

ইতিমধ্যেই নয় লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। এছাড়াও ১৩ হাজারের বেশি মানুষ রিটুইট করেছেন এই ভিডিয়ো। টুইটার ছাড়াও সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমে ছড়িয়ে পড়েছে ভিডিয়োটি। বিড়ালটির কীর্তিকলাপ দেখে নেটিজ়েনদের সকলেই প্রায় মজা পেয়েছেন। অনেকে বলেছেন বিড়ালটিকেও অলিম্পিকে পাঠিয়ে দেওয়া হোক। এই ভিডিয়ো কোথায় তোলা হয়েছে তা জানা যায়নি। বিড়ালটি কোন দেশের তাও জানা যায়নি।

আরও পড়ুন- পার্কে স্লিপারে খেলায় মত্ত পান্ডার দল! মন ভাল করা ভিডিয়োয় মজেছে নেটিজ়েনরা