Viral Video: জলের পাশে দাঁড়ানো কুকুরকে আক্রমণ কুমিরের! টেনে নিয়ে গেল জলে, তারপর…

কুকুরটি জলের দিকে একটু মাথা ঝোঁকানোর পরই জল থেকে মাথা তুলেছিল ওই সুবিশাল কুমিরটি। তারপর চোখের নিমেষে কুকুরটিকে আক্রমণ করে তাকে টেনে জলে নামিয়ে নিয়েছিল।

Viral Video: জলের পাশে দাঁড়ানো কুকুরকে আক্রমণ কুমিরের! টেনে নিয়ে গেল জলে, তারপর...
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 1:21 PM

সোশ্যাল মিডিয়ায় আজকাল এমন অনেক ভিডিয়ো ভাইরাল হয়, যা দেখে সত্যিই বিশ্বাস করা সম্ভব হয় না। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি। সেখানে দেখা গিয়েছে, একটি কুকুরকে আক্রমণ করেছে একটি কুমির। কার্যত মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে কুকুরটি। ভিডিয়োতে দেখা হয়েছে, জলের উপরে রয়েছে একটি কাঠের পাটাতন। তার উপরেই ঘুরছিল কুকুরটি। হঠাৎই জলের দিকে এগিয়ে উঁকিঝুঁকি মারতে দেখা গিয়েছে তাকে। জলের মধ্যে কিছু একটা ছায়া নড়াচড়া করতে দেখেই এগিয়ে গিয়েছিল কুকুরটি। ঘুণাক্ষরেও টের পায়নি যে তার জন্য অপেক্ষা করছে সাক্ষাৎ মৃত্যু দূত।

ভিডিয়োতে দেখা গিয়েছে, কুকুরটি জলের দিকে একটু মাথা ঝোঁকানোর পরই জল থেকে মাথা তুলেছে ওই সুবিশাল কুমির। নিমেষের মধ্যে কুকুরটিকে আক্রমণ করে তাকে টেনে জলে নামিয়ে নিয়েছিল কুমিরটি। কুকুরটির গলা কামড়ে ধরে তাকে জলে নামায় কুমিরটি। ততক্ষণে ছটফট করতে শুরু করেছে কুকুরটি। তবে তখনই এই ঘটনাটি চোখে পড়ে আশপাশের দু’জন ব্যক্তির। লাঠি নিয়ে তেড়ে আসেন তাঁরা। আর তাঁদের চিৎকারেই এ যাত্রায় রণে ভঙ্গ দিয়েছে ওই কুমিরটি। ওদিকে কুকুরটিও তখন কুমিরের গ্রাস থেকে ছাড়া পেয়ে তীব্র গতিতে সাঁতার কেটে পালিয়ে গিয়েছে।

দেখুন সেই মুহূর্তের ভিডিয়ো

এমনিতে কুমিররা জলের ত্রাস। কিন্তু তাই বলে পাড়ে থাকা কুকুরের উপর যে এ ভাবে আক্রমণ করবে কুমিরটি এবং সটান টেনে নিয়ে যাবে জলে, এমনটা ভাবেননি কেউই। এই ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা। একটু এদিক ওদিক হলেই কুকুরটির কী সাংঘাতিক বিপদ হতে পারত, তা ভেবেই শিউরে উঠেছেন তাঁরা। সোশাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ক্রমশ বাড়ছে ভিডিয়োর ভিউ। টুইটারে ‘দ্য ডার্ক সাইড অফ নেচার’ নামের একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো।

আরও পড়ুন- Viral Video: জিমন্যাস্টিকে মন মজেছে বিড়ালের! অলিম্পিকের এই ফ্যানকে দেখে নিন