Viral Video: রোলার স্কেটিং রেসের শুরুতেই পড়ে গেল চার বছরের মেয়ে! কী হল তারপর…

রোলার স্কেট পায়ে দিয়ে দৌড়নোর শুরুতেই পড়ে গিয়েছিল ছোট্ট মিয়া। কিন্তু তারপর সে যা করল, তা দেখে অবাক নেটিজ়েনরা।

Viral Video: রোলার স্কেটিং রেসের শুরুতেই পড়ে গেল চার বছরের মেয়ে! কী হল তারপর...
রেসের শুরুতেই টাল সামলাতে না পেরে পড়ে গিয়েছিল এই একরত্তি।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 5:25 PM

চার বছরের ছোট্ট মিয়া। পায়ে রোলার স্কেট পরে তৈরি হয়েছিল রেসের জন্য। বাকি প্রতিযোগীদের প্রায় সকলেই মিয়ার থেকে বয়সে বড়। সকলে মিলে লাইন দিয়ে দাঁড়িয়ে দৌড় শুরুর জন্য অপেক্ষা করছিল। স্কেটিং শুরুর নির্দেশ আসতেই একসঙ্গে ছুটতে শুরু করে সবাই। কিন্তু প্রথমে একটু বেসামাল হয়ে গিয়েছিল মিয়া। পায়ের রোলার স্কেটের নিয়ন্ত্রণ হারিয়ে হুমড়ি খেয়ে পড়ে যায় সে। মুখ থুবড়ে ওভাবে পড়ে যাওয়ায় আশপাশের সকলে ভেবেছিলেন মিয়া বোধহয় আর দৌড়তে পারবে না। কিন্তু সবার সব ধারণা ভুল প্রমাণ করে নিমেষের মধ্যে মাটি থেকে উঠে পড়েছিল ওই খুদে। তারপর মিয়া যা খেল দেখিয়েছে, তা দেখে তাজ্জব হয়ে গিয়েছেন নেটিজ়েনরা।

মিয়া পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই পাশ থেকে একজনকে তাকে ওঠার জন্য অনুপ্রেরণা দিতে শোনা গিয়েছিল। সেকথা শোনার পরই ঝটপট উঠে দাঁড়ায় ছোট্ট মিয়া। এরপর সে কী গতি তার! সবাইকে পিছনে ফেলে দিয়ে প্রথমে এগিয়ে যায় ছোট্ট মেয়ে। তারপর গোটা চত্বরে গোল করে স্কেটিং করে ঘুরতে দেখা গিয়েছে মিয়াকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। জানা গিয়েছে, প্রথমে এই ভিডিয়ো টিকটকে শেয়ার করেছিলেন মিয়ার বাবা অ্যান্টনি ডুগাস। তারপর সেখান থেকেই ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় পুরনো ভিডিয়ো নতুন করে ট্রেন্ডিং হওয়ার ঘটনা এখন হামেশাই হয়। এ ক্ষেত্রেও তাই হয়েছে। ২০২০ সালে টিকটকে মেয়ে মিয়ার কীর্তিকলাপ শেয়ার করেছিলেন অ্যান্টনি।

দেখুন সেই ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Dugas (@officialdugas)

জানা গিয়েছে, রোলার স্কেটিং পরে বাচ্চাদের এই রেসের আয়োজন করা হয়েছিল ম্যাসাচুসেটস- এর হাডসনে। ৮ বছর বয়স পর্যন্ত বাচ্চারা এই রেসে অংশ নিয়েছিল। তাদের মধ্যে সবচেয়ে ছোট ছিল মিয়া। তার কাণ্ডকারখানা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। ৫০০ মিলিয়নের বেশি মানুষ এই ভিডিয়ো দেখে ফেলেছেন। সকলেই মুগ্ধ হয়েছেন ছোট্ট মেয়ের স্কেটিং স্কিল দেখ। মেয়ের জন্য গর্বিত মিয়ার বাবাও। নেটিজ়েনদের বেশিরভাগই বলছেন, এ মেয়ে নিঃসন্দেহে অনেককে অনুপ্রেরণা দেবে।

আরও পড়ুন- Viral Video: জলের পাশে দাঁড়ানো কুকুরকে আক্রমণ কুমিরের! টেনে নিয়ে গেল জলে, তারপর…