Viral Video: পরিষ্কার জলে ঘুরছে রংবেরঙের মাছ, ড্রেন না অ্যাকোরিয়াম, ধরতে পারবেন না!

Japan Drain Viral Video: জাপানের রাস্তার ধারের নর্দমাটি আপনার বাড়ির অ্যাকুরিয়ামের থেকেও পরিস্কার। এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে জাপনের রাস্তার ধারে ড্রেনের ভিডিয়োটি দেখলে আপনার চোখ কপালে উঠবে।

Viral Video: পরিষ্কার জলে ঘুরছে রংবেরঙের মাছ, ড্রেন না অ্যাকোরিয়াম, ধরতে পারবেন না!
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 9:06 AM

Latest Viral Video: আপনার ঘরের অ্যাকুরিয়ামের মতো যদি বাড়ির পাশের ড্রেনটি হতো। শুনেই ভাবছেন তো এ আবার কি করে সম্ভব? ড্রেন অমন ঝকঝকে হবে কি করে! তবে আপনি দেখলে অবাক হবেন। জাপানের রাস্তার ধারের নর্দমাটি আপনার বাড়ির অ্যাকোরিয়ামের থেকেও পরিস্কার। এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে জাপনের রাস্তার ধারে ড্রেনের ভিডিয়োটি দেখলে আপনার চোখ কপালে উঠবে।

টুইটারের @ValaAfshar নামে এক অ্য়াকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি একটি ক্যামেরা নিয়ে রাস্তার ধারের ড্রেনের দিকে যাচ্ছেন। আর তারপরে ক্যামেরাটি ড্রেনের অনেক কাছে নিয়ে গিয়ে দেখালেন যে, জল কতটা পরিস্কার। একদম ঝকঝক করছে। আর তার মধ্যে রয়েছে অনেকগুলি রং বেরঙের মাছ। ড্রেনে রঙিন মাছ সাঁতার কাটছে দেখে আপনি যত না অবাক হবেন। তার থেকেও বেশি আপনাকে অবাক করবে ড্রেনের জল। যা কাঁচের মতো পরিস্কার। ভিডিয়োটির ক্য়াপশনে লেখা, “বিশ্বের সবচেয়ে পরিষ্কার ড্রেন জাপানে।” ভিডিয়োটি ইতিমধ্য়েই 70 লাখের বেশি ভিউ পেয়েছে। 23 হাজারেরও বেশি মানুষ এটি লাইক করেছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিয়োটি ক্রমশ ভাইরাল হচ্ছে। ড্রেনের পরিষ্কার-পরিচ্ছন্নতা দেখে অনেকেই প্রশ্ন তুলেছেন। অনেকে অনেক কমেন্ট করে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন ব্য়বহারকারী লিখেছেন, “এই খালটি জাপানের, তবে আমার মনে হয় সাধারণ ব্যবহারের নয়।” আবার আর একজন লিখেছেন, “এই খালটি শুধুমাত্র পর্যটকদের জন্য করা হলেও দীর্ঘদিন পরিষ্কার-পরিচ্ছন্ন রাখাটাই বড় কথা।” কেউ লিখেছেন,”এটা কী করে সম্ভব? ভারতে যদি এমন হতো দারুণ লাগত দেখতে।” আবার এক ব্য়ক্তি মজার ছলে লিখেছেন, “আমার ঘরের অ্যাকোরিয়ামটাও মনে হয় এত সুন্দর নয়।”