Viral Video: সাদা ময়ূর দেখেছেন কখনও? পেখম মেলে তারই নাচের ভিডিয়ো এখন ভাইরাল

White Peacock Dancing: পাখা মেলে নাচছে একটি সাদা ময়ূর, বিরল ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। টুইটারে মনোমুগ্ধকর এই ভিডিয়োটি শেয়ার করেছেন গ্যাব্রিয়েল কর্নো নামের এক ইউজার।

Viral Video: সাদা ময়ূর দেখেছেন কখনও? পেখম মেলে তারই নাচের ভিডিয়ো এখন ভাইরাল
এত সুন্দর ময়ূর আগে কখনও দেখেছিলেন?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 6:15 PM

পেখম মেলে পুরুষ ময়ূরের নাচ দেখতে কার না ভাল লাগে! সঙ্গীকে আকৃষ্ট করতে ময়ূরের এহেন ভঙ্গিমা মন ভুলিয়ে দেয় আমাদের। সামনাসামনি ময়ূরের এমন নাচ আমাদের অনেকেই দেখেছি। আর যাঁরা সামনে থেকে ময়ূরের নাচ দেখিনি, তাঁদের জন্য তো সোশ্যাল মিডিয়া রয়েইছে। কিন্তু সাদা ময়ূর দেখেছেন কখনও? শুধু আপনি নন। আপনার মতো অনেকেই এমন ভিডিয়ো দেখেননি হয়তো। সেই তাঁদের জন্যই রয়েছে তেমনই তাক লাগানো একটা ভিডিয়ো, যা দেখে আপনি অবাক হয়ে যাবেন।

পাখা মেলে নাচছে একটি সাদা ময়ূর, বিরল ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। টুইটারে মনোমুগ্ধকর এই ভিডিয়োটি শেয়ার করেছেন গ্যাব্রিয়েল কর্নো নামের এক ইউজার। তিনি লিখছেন, “বিরল সাদা ময়ূর।” খুব অল্প সময়ের মধ্যেই এই ভিডিয়োটি নেটপাড়ায় সাড়া ফেলেছে। বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন, কমেন্টও করেছেন অনেকে।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, সাদা ময়ূরটি তার সঙ্গীর মন জেতার চেষ্টায় নৃত্য পরিবেশন করছে। তারপর যখন সে ধীরে ধীরে তার পেখম মেলছে, তখন উজ্জ্বল সাদা বর্ণ অতিন্দ্রিয় সুখানুভূতির সন্ধান দিচ্ছে। এক-এক করে বেরিয়ে আসছে ময়ূরের টকটকে সাদা পালকগুলো।

এমনতর সাদা ময়ূর যে বিশ্বের বহু মানুষই দেখেননি, তার প্রমাণ মিলেছে ভিডিয়োর কমেন্ট সেকশনেই। একজন লিখেছেন, “সুন্দর, মন্ত্রমুগ্ধকর এবং মনোমুগ্ধকর।” আর একজন যোগ করলেন, “শুধু সুন্দর হলেই চলে না। একজনের মন জিততে যে কিছু করেও দেখাতে হয়, তা প্রমাণ করে দিল এই ভিডিয়ো।”

সাদা বর্ণের ময়ূর সত্যিই বিরল। এরা আসলে প্রজাপতির প্রজাতির সদস্য। মূলত সাদা রঙের ময়ূর দেখা যায় মার্কিন যুক্তরাষ্ট্রের দক্ষিণ-পূর্ব, সেন্ট্রাল আমেরিকা এবং দক্ষিণ আমেরিকার বিস্তীর্ণ অংশ জুড়ে।