Viral Video: ‘বিয়ে পাগল’ কাপল! জল থইথই বিয়ের মণ্ডপেই সাতপাক ঘুরলেন বর-কনে, দেখুন ভাইরাল ভিডিয়ো

Viral Video: বর-কনে ছাড়াও এই বিয়ের আসরে পুরোহিত এবং ফটোগ্রাফারের ডেডিকেশন ছিল দেখার মতো। দেখে নিন এই মজার ভাইরাল ভিডিয়ো।

Viral Video: 'বিয়ে পাগল' কাপল! জল থইথই বিয়ের মণ্ডপেই সাতপাক ঘুরলেন বর-কনে, দেখুন ভাইরাল ভিডিয়ো
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2022 | 9:44 AM

সোশ্যাল মিডিয়ায় আজব সব ভিডিয়ো ভাইরাল (Viral Video) হওয়া এখন ট্রেন্ড। আর এই তালিকায় শীর্ষে রয়েছে বিভিন্ন বিয়েবাড়ির ভিডিয়ো (Wedding Video)। সম্প্রতি তেমনই এক আজব বিয়ের আসরের ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা গিয়েছে, মুষলধারে বৃষ্টি পড়লে। জল থইথই করছে বিয়ের মণ্ডপের চারপাশে। এক ব্যক্তিকে আবার ওয়াইপার দিয়ে জল পরিষ্কার করতেও দেখা গিয়েছে। কিন্তু এইসবের মধ্যেও কিন্তু বিয়ে চলছে। কারণ মণ্ডপে বসে রয়েছেন বর-কনে। সঙ্গে রয়েছে পুরোহিত আর ফটোগ্রাফার। আরও কয়েকজনকে ইতিউতি দেখা গিয়েছে। কিন্তু এমন মুষলধারে বৃষ্টির মধ্যে বিয়ের করার দরকার কী ছিল? খানিকক্ষণ বিয়ে বন্ধ রাখলেই হতো। তারপর বৃষ্টি থাকলে শুরু করা যেত বিয়ের আচার অনুষ্ঠান। ইনস্টাগ্রামের এই ভাইরাল ভিডিয়ো দেখার পর থেকে এইসবই বলছেন বেশিরভাগ নেটিজ়েন।

জল থইথই বিয়ের মণ্ডপ, তার মধ্যেই চলছে বিয়ে, দেখুন ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by memes | comedy (@ghantaa)

আপাতত এই বিয়ে পাগল ‘কাপল’- কে দেখে হেসে গড়াচ্ছে নেট দুনিয়া। এমন প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও যাঁরা বিয়ে করতে পারেন, তাঁরা সত্যিই বিয়ের ব্যাপারে ভীষণ আগ্রহী, একথা বলতে বাধা নেই। নইলে এমন জল থইথই অবস্থায় বিয়ের মণ্ডপে তাঁরা বসে থাকতেন না। আর শুধু তো বসে থাকেননি। রীতিমতো আচার অনুষ্ঠান মেনে বিয়েও করেছে, ঘুরেছেন সাতপাক। তবে শুধু বর-কনের কথা বললেই কিন্তু হবে না। এমন ‘ডেডিকেটেড’ পুরোহিত এবং ফটোগ্রাফারও কিন্তু সচরাচর দেখা যায় না। ফটোগ্রাফারকে দেখা গিয়েছে একটি চেয়ারে জড়োসড়ো হয়ে বসে রয়েছেন তিনি। পরনে একটি হুডি জ্যাকেট। তার টুপি দিয়েই কোনওমতে মাথা ঢেকে রেখেছেন। হাতে ধরা দামি ক্যামেরা। আর তার ভরসাতেই চলছে বিয়ের ছবি তোলার পর্ব।

পুরোহিত এবং ফটোগ্রাফার ছাড়াও ওই বিয়ের আসরে হাজির ছিলেন আরও কয়েকজন যুবক। তাঁদের মধ্যে কেউ চেষ্টা করছিলেন জমা জল পরিষ্কার করার। কেউ বা নজর রাখছিলেন বর-কনের দিকে, যাতে তাঁদের কোনওরকম অসুবিধা না হয়। এদিকে বাইরে তখন মুষলধারে চলছে বৃষ্টি। এত জোরে বৃষ্টি হচ্ছে যে চারপাশ প্রায় সাদা হয়ে গিয়েছে। সঙ্গে চলছে হাওয়া। কিন্তু যাই হয়ে যাক না কেন বিয়েতে যখন বসেছেন তখন নির্দিষ্ট সময় এবং লগ্নেই বিয়ে শেষ করতে হবে, যেন এমনই পণ করেছিলেন ওই বর-কনে। আর তার জেরেই হাজার দুর্যোগের মাঝেও বিয়ে থামাতে দেননি তাঁরা। এই বিয়ের মণ্ডপের ভিডিয়ো দেখে বেশ মজা পেয়েছেন নেটিজ়েনরা। আপাতত ওই নতুন ‘জোড়ি’- ই এখন নেট দুনিয়ার একাংশের আলোচনার বিষয়।