Viral Video: মেট্রোয় পারফেক্ট সেলফি তোলার মরিয়া চেষ্টা বয়স্ক যুগলের, সুন্দর মুহূর্তগুলোর ভিউ এখন 40 লাখ

Viral Video Today: মেট্রোয় বসে এক বয়স্ক দম্পতি সেলফি তোলার চেষ্টা করছেন। ঠিক করে সেলফি তুলতে পারছিলেন না তাঁরা। যতগুলো ছবি তুলছিলেন, একটাও মনপসন্দ হচ্ছিল না। তবুও হাল ছাড়ছিলেন না।

Viral Video: মেট্রোয় পারফেক্ট সেলফি তোলার মরিয়া চেষ্টা বয়স্ক যুগলের, সুন্দর মুহূর্তগুলোর ভিউ এখন 40 লাখ
কিউট মোমেন্ট, তাই না?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 3:31 AM

মন খারাপ? দিনটা খুব একটা ভাল যাচ্ছে না? সুন্দর একটি ভিডিয়ো অপেক্ষা করে রয়েছে আপনার জন্য, যা দেখার পর মনটা আর খারাপ রাখতেই পারবেন না। ভিডিয়োতে দেখা গিয়েছে, মেট্রোয় বসে এক বয়স্ক দম্পতি সেলফি তোলার চেষ্টা করছেন। ঠিক করে সেলফি তুলতে পারছিলেন না তাঁরা। যতগুলো ছবি তুলছিলেন, একটাও মনপসন্দ হচ্ছিল না। তবুও হাল ছাড়ছিলেন না। ওই মেট্রোতেই ভ্রমণ করছিলেন এক ফটোগ্রাফার। তিনিই এই সুন্দর মুহূর্তটি ক্যাপচার করেছেন। তারপরে সেটিকে রিল হিসেবে তৈরি করে, ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। খুব অল্প সময়ের মধ্যেই ভিডিয়োটির ভিউ 4 মিলিয়ন ছাপিয়ে গিয়েছে।

View this post on Instagram

A post shared by ?????? |ᴘʜᴏᴛᴏɢʀᴀᴘʜᴇʀ| KOᒪKᗩTᗩ (@_kalpak_photography_)

বয়স বেড়ে গিয়েছে তো কী! তা বলে নিখুঁত সেলফি তোলা যায় না। সেই চেষ্টাতেই ছিলেন যুগলে। এক চান্সে পারেননি। একের পর এক পোজ় দিয়েই চলেছিলেন। কেউ কিন্তু বিন্দুমাত্র বিরক্তটুকুও হচ্ছিলেন না। যতক্ষণ না পর্যন্ত কচিকাচাদের মতো একটা নিখুঁত সেলফি তোলা যায়, ততক্ষণ চেষ্টা চালিয়েই যাচ্ছিলেন। এদিকে কল্পক নামের ওই ফটোগ্রাফার বয়স্ক দম্পতির সেলফি তোলার সুন্দর মুহূর্তগুলি ফ্রেমবন্দি করে যাচ্ছিলেন।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “ভাল ছবির জন্য একটু অপেক্ষা করতে হয়। আর সঠিক ব্যক্তি পাশে থাকলে জীবনটা আরও একটু ভাল হয়ে যায়, তাই না?”

এই ভিডিয়োতে বহু মানুষ কমেন্ট করেছেন। একজন লিখছেন, “ফটোগ্রাফারকে বলছি। এতক্ষণ ধরে ওদের ছবি না তুলে সেলফি তুলতে একটু তো সাহায্যও করতে পারতেন।” আর একজন যোগ করলেন, “তাঁরা একসঙ্গে সেলফি তুলে মডার্ন হওয়ার চেষ্টা করছেন। নিজেদের ভালবাসাটা এভাবেই উপভোগ করে বাঁচিয়ে রাখার চেষ্টা করছেন। দিনের শেষে এটাই সবথেকে গুরুত্বপূর্ণ।”

তৃতীয় একজন বললেন, “এটা দেখে মনে হচ্ছে, তাঁরা তাঁদের সন্তান বা নাতি-নাতনিদের কাছে সেলফি তুলে পাঠাবেন। কারণ, বাবা-মা সন্তানদের ভাল রাখতে অনেক কিছুই চেষ্টা করতে পারেন।”