Viral Video: ‘সাত সমুন্দর পার’ গানে স্টেশনেই নাচলেন যুবতী, উৎসাহে উঁকি আশেপাশের মানুষজনের…

আপনি যদি একজন রেগুলার ইনস্টাগ্রাম ইউজার হয়ে থাকেন, তাহলে আপনি অবশ্যই লক্ষ্য করেছেন যে ইউজাররা কীভাবে জনসাধারণের মধ্যে নিজেদের নাচের বিভিন্ন ধরনের অদ্ভুত ভিডিয়ো পোস্ট করে থাকেন।

Viral Video: 'সাত সমুন্দর পার' গানে স্টেশনেই নাচলেন যুবতী, উৎসাহে উঁকি আশেপাশের মানুষজনের...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2021 | 2:07 PM

পুজোর ভাসান হোক কিংবা সাধারণ যেকোনও উৎসবের দিন, একটা গানের সাক্ষী ৯০-এর দশক থেকে আজও সবাই রয়েছে। ‘সাত সমুন্দর পার মে তেরা পিছে পিছে আ গয়ি’। হ্যাঁ, এই গান প্রথাগতভাবে অমরই বলা যায়। মানে, আগামী বেশ কয়েক দশকও যে এই গান আমরা শুনতে পাবো, এই নিয়ে বিশেষ সন্দেহ নেই।

তবে, এবার আর ভাসান নয়। একদম হঠাৎ করে সবার সামনে, সবাইকে অবাক করে দিয়েই এই গানে নাচলেন এক যুবতী। একটি রেলওয়ে প্ল্যাটফর্মে সাত সমুন্দর পার গানে নাচতে থাকা একটি যুবতীর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সাহেলি রুদ্র নামের এই যুবতী একজন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সর। তিনি রেলওয়ে প্ল্যাটফর্মে এই গানের রিমিক্স ট্র্যাকে নাচতে শুরু করেন। সুন্দরী এই যুবতীকে হঠাৎ নাচতে দেখে দর্শকদের মধ্যে অবাক এবং উৎসাহ দুটোই বাসা বাঁধতে থাকে।

ভিডিয়োটি দেখুন:

আপনি যদি একজন রেগুলার ইনস্টাগ্রাম ইউজার হয়ে থাকেন, তাহলে আপনি অবশ্যই লক্ষ্য করেছেন যে ইউজাররা কীভাবে জনসাধারণের মধ্যে নিজেদের নাচের বিভিন্ন ধরনের অদ্ভুত ভিডিয়ো পোস্ট করে থাকেন। এই ভিডিয়োটিতে ১.৫ মিলিয়ন লাইক এবং প্রায় ১৯ হাজার কমেন্ট রয়েছে।

এখন এই ভাইরাল হওয়া ভিডিয়োতে সাহেলী রুদ্র তাঁর সুন্দর কিছু নাচের ধাপ দেখান। নাচের সময় তিনি মুখে মাস্ক পরেছিলেন। তাঁর অসাধারণ নাচের দক্ষতা দেখানোর সঙ্গে সঙ্গে আশেপাশের লোকেরা সম্পূর্ণ ব্যাপার থেকে মজা নিতে শুরু করে দেয়।  ভিডিয়োটি ২৫ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

সাত সমুন্দর পার গানটি ‘বিশ্বাত্মা’ সিনেমার। এটি দিব্যা ভারতী এবং সানি দেওলের উপর অভিনীত খুব জনপ্রিয় একটা কাজ।

আরও পড়ুন: প্রধান শিক্ষকের চেয়ার নিয়ে কাড়াকাড়ি, হাতাহাতিতে জড়ালেন দুই ব্যক্তি

আরও পড়ুন: হবহু অরবিন্দ কেজরিওয়াল! চাটের দোকানের মালিককে ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়…