Viral Video: আয়নায় নিজেকে দেখে চমকে উঠলো বানর, তারপর কী করলো সে তা দেখে অবাক নেট দুনিয়া…

ছোট্ট ক্লিপে দেখা যায় বানরটি পার্ক করা বাইকে কোনওরকম চিন্তা না নিয়েই বসে আছে।  ভিডিয়োতে দেখা যাচ্ছে প্রাইমেট বাইকের হাতল ধরে আছে। এই অবস্থায় তার সামনে বাইকের আয়নায় তার চোখ যায়।

Viral Video: আয়নায় নিজেকে দেখে চমকে উঠলো বানর, তারপর কী করলো সে তা দেখে অবাক নেট দুনিয়া...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 2:20 PM

ইন্টারনেটে বেশিরভাগ সুন্দর ভিডিয়োই পশুদের দিয়ে তৈরি করা হয়। তাদের বেশিরভাগই ভাইরাল হয়। একটি বানরের সাম্প্রতিক ভিডিয়ো নেটিজেনদের রীতিমতো অবাক করে দিয়েছে। সেখানে একটি অত্যন্ত ‘ড্রেসি’ প্রাইমেটকে মোটরবাইকের আয়নায় নিজেকে পরীক্ষা করতে দেখা গেছে।

ছোট্ট ক্লিপে দেখা যায় বানরটি পার্ক করা বাইকে কোনওরকম চিন্তা না নিয়েই বসে আছে।  ভিডিয়োতে দেখা যাচ্ছে প্রাইমেট বাইকের হাতল ধরে আছে। এই অবস্থায় তার সামনে বাইকের আয়নায় তার চোখ যায়। কিছুক্ষণের জন্য, সে তার প্রতিবিম্ব দেখে আশ্চর্য হয়। সে প্রথমে ভাবে তার সামনে আরেকটি বানর আছে, আয়নার কথা সে ধর্তব্যের মধ্যেই আনেনি। তারপর থেকে বেশ কয়েকবার আয়নায় নিজের প্রতিফলন দেখতে থাকে। নানান ধরণের পরীক্ষাও করতে থাকে সে। চরম বিভ্রান্তির মধ্যে পড়ে যায় বানরটি।

ভিডিয়োটি দেখুন:

প্রাইমেটদের প্রায়ই মানুষের মতো কার্যকলাপে লিপ্ত হওয়ার ঘটনা ধরা পড়ে। মধ্যপ্রদেশের মন্ডলা থেকে একটি মদের দোকানের ভিতরে বসে একটি বানর তার ‘প্রিয় হুইস্কি’ উপভোগ করার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেই ভিডিয়োটি ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। 

হুইস্কি নামানোর আগে বোতল খোলার সময় দর্শকরা প্রাইমেটের জন্য উল্লাস করেছিলেন। দোকানদারকে তাকে একটি বিস্কুট দিতে দেখা যায় কিন্তু প্রাণীটি মদের প্রতি বেশি আগ্রহী বলে মনে হয়।

দিল্লি মেট্রো ট্রেনের কোচে একটি বানরের ঘোরাফেরা করার আরেকটি ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেখানে সে কোচের চারপাশে ঘুরে বেড়ায় এবং কৌতুকপূর্ণ কাজ করে যা যাত্রীদের অবাক করে দেয়।  বানরটি অবশ্য কারও কোন ক্ষতি করেনি।

আরও পড়ুন: প্রধান শিক্ষকের চেয়ার নিয়ে কাড়াকাড়ি, হাতাহাতিতে জড়ালেন দুই ব্যক্তি

আরও পড়ুন: হবহু অরবিন্দ কেজরিওয়াল! চাটের দোকানের মালিককে ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়…