Viral Post: ছাদনাতলায় 3 ফুটের বর-কনে, স্রেফ বিয়ে করেই ভাইরাল যোধপুরের ‘মিনি কাপল’

3 Feet Groom And Bride: বিয়ের অনেক ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আবার অনেক সময় এমন কিছু ভিডিয়ো চোখে পরে যা মন ভাল করে দেয়। তেমনই রাজস্থানের যোধপুরে অনুষ্ঠিত একটি অনন্য বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Viral Post: ছাদনাতলায় 3 ফুটের বর-কনে, স্রেফ বিয়ে করেই ভাইরাল যোধপুরের 'মিনি কাপল'
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 9:00 AM

Latest Viral Picture: কথায় আছে জন্ম-মৃত্যু-বিয়ে তিন বিধাতা নিয়ে। কখন কার সঙ্গে কীভাবে বিয়ে হবে তা কী আট বলা যায়। বিয়ের অনেক ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়। আবার অনেক সময় এমন কিছু ভিডিয়ো চোখে পরে যা মন ভাল করে দেয়। তেমনই রাজস্থানের যোধপুরে অনুষ্ঠিত একটি অনন্য বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে। যা নেটিজেনের একাংশের নজর কেড়েছে। ভাইরাল হচ্ছে। এতে বর ঋষভের উচ্চতা মাত্র 3 ফুট এবং কনের (সাক্ষী) উচ্চতাও প্রায় তাঁরই সমান। সবচেয়ে আশ্চর্যজনক বিষয় হল কনে এমবিএ করেছে এবং বরও কমপেটিটিভ পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে। 26 জানুয়ারি যোধপুরে দু’জনের বিয়ে হয়। আর সেই ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে দেখা যাচ্ছে, দু’জনে হাত ধরে একটি বিয়ের মঞ্চে দাঁড়িয়ে আছেন। গলায় বিয়ের মালা। যোধপুরে বিয়ের পর সাক্ষী রাজসমন্দে শ্বশুরবাড়ি চলে গিয়েছেন। ঋষভ ও সাক্ষীর এই বিয়ে যোধপুর থেকে রাজসমন্দ পর্যন্ত আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে আছে।

bridee

সাক্ষী এবং ঋষভের বিয়ে হয় চলতি বছরের 26 জানুয়ারি। বিয়ের পর দু’জনেই নতুন কিছু করার পরিকল্পনা করেন। তাঁরা দু’জনেই সোশ্যাল মিডিয়ায় মিনি কাপল নামে একটি আইডি তৈরি করেন এবং তাদের ছবি শেয়ার করতে থাকেন। এই দু’জনের ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় অধিকাংশ মানুষ বেশ পছন্দ করেন। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই অনেকে আনেক কমেন্ট করেছেন। কেউ বলেছেন, “তোমাদের দু’জনকে একসঙ্গে খুব সুন্দর লাগছে।”