Viral Video: শেরওয়ানি পরে নিতবরের ভূমিকায় পোষ্য কুকুর, বাইকে বসিয়েই বিয়ে করতে ঢুকলেন বর

Latest Viral Video: এই ভিডিয়ো যে কারণে নেটিজ়েনদের নজর কেড়ে নিয়েছে, তা হল বর যে শুধুই বাইক নিয়ে বিয়েবাড়ি ঢুকল, তাই নয়। সেই বাইকের সামনে বসেছিল তার পোষ্য কুকুর। কিউট না, এমন কাণ্ড আগে কখনও দেখেছিলেন?

Viral Video: শেরওয়ানি পরে নিতবরের ভূমিকায় পোষ্য কুকুর, বাইকে বসিয়েই বিয়ে করতে ঢুকলেন বর
অসম্ভব কিউট একটা ভিডিয়ো, মন ভাল করা না?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 9:52 PM

মোটরবাইক নিয়ে বিয়েবাড়িতে ঢুকছে বর, তার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। তবে চমকের এখানেই শেষ নয়। এই ভিডিয়ো যে কারণে নেটিজ়েনদের নজর কেড়ে নিয়েছে, তা হল বর যে শুধুই বাইক নিয়ে বিয়েবাড়ি ঢুকল, তাই নয়। সেই বাইকের সামনে বসেছিল তার পোষ্য কুকুর। কিউট না, এমন কাণ্ড আগে কখনও দেখেছিলেন? ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করেছিলেন দর্শন নন্দু পোল নামের এক ব্যক্তি। সেই ভিডিয়োর এখন 1 মিলিয়ন ভিউ।

View this post on Instagram

A post shared by Darshan Nandu Pol (@supremebakarwadi)

ভাইরাল ভিডিয়োতে যে পাত্রকে দেখা গিয়েছে, তাঁর নাম দর্শন। পরনে তাঁর শেরওয়ানি, বসে আছেন বাইকে। সোয়্যাগ দেখিয়েই বিবাহবাসরে পৌঁছলেন তিনি। সেই বাইকেরই ফুয়েল ট্যাঙ্কে দেখা গেল দর্শনের পোষ্য কুকুর বসে রয়েছে। আর সেই পোষ্যকে তো অবশ্যই নিতবর তকমা দেওয়া যায়। কারণ, তারও পরনে রয়েছে একটি মেরুন রঙের শেরওয়ানি। নেটিজ়েনদের হৃদয় গলিয়ে দিয়েছে এই ভিডিয়ো।

ভিডিয়ো ক্যাপশনে লেখা হয়েছে, “লাইক আ বস”।

ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে যে, তার প্রভাব কতটা। কমেন্ট সেকশন ভরে গিয়েছে নানাবিধ মন্তব্যে। আট থেকে আশি বহু মানুষের আদুরে মন্তব্য এসেছে এই ভিডিয়োতে। একজন লিখলেন, “এর থেকে কিউট কোনও ভিডিয়ো আমি আগে দেখিনি।”