Viral Video: প্রণাম বড় বালাই! অতি ভক্তি দেখাতে গিয়ে হাতির মূর্তিতে আটকে গেলেন ব্যক্তি, তারপর…

Latest Viral Video: গুজরাতের এক মন্দিরের ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে। এটি সর্বদা তাদের পক্ষে কাজ করবে। সেখানে দেখা গিয়েছে, একটি হাতির মূর্তিতে আটকে পড়েন এক ব্যক্তি।

Viral Video: প্রণাম বড় বালাই! অতি ভক্তি দেখাতে গিয়ে হাতির মূর্তিতে আটকে গেলেন ব্যক্তি, তারপর...
অতি ভক্তি কখনও স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক, বলছেন নেটিজ়েনরা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 6:56 PM

ভারত বিচিত্র ধর্মের দেশ। এদেশের মানুষজন ঐশ্বরিক আশীর্বাদ পেতে মন্দির এবং উপাসনালয়ে যায়। কখনও কখনও আবার দেশবাসী তাঁদের দেবতাদের খুশি করার জন্য অনন্য বা চ্যালেঞ্জিং কিছু করার চেষ্টা করেন। কিন্তু তা বলে এটাও অপরিহার্য নয় যে, ঈশ্বরের কাছে কিছু চাইলাম আর সঙ্গে সঙ্গে তা পেয়েও গেলাম। গুজরাতের এক মন্দিরের ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে। এটি সর্বদা তাদের পক্ষে কাজ করবে। সেখানে দেখা গিয়েছে, একটি হাতির মূর্তিতে আটকে পড়েন এক ব্যক্তি।

ভিডিয়ো দেখে যতদূর মনে হচ্ছে, হিন্দু রীতি অনুযায়ী কোনও আচার পালন করতে গিয়ে হাতির মূর্তিত নীচে পৌঁছে যান তিনি। তবে একবার ঢুকে পড়ার পর তা থেকে বেরিয়ে আসার মরিয়া চেষ্টা করে যাচ্ছিলেন ওই ব্যক্তি। ভিডিয়োতে দেখা গিয়েছে, হাতির ওই শক্ত কাঠামো থেকে বেরিয়ে আসতে ওই ব্যক্তি তাঁর হাত ও শরীর ব্যবহার করে চলেছেন। কিন্তু তাতে লাভের লাভ কিছুই হয়নি। বেশ কিছু দর্শনার্থীকেও তাঁকে পরামর্শ দিতে দেখা যায়।

শুধু তাই নয়। তিনি তাঁর শরীরটিও ঘোরানোর চেষ্টা করে যাচ্ছিলেন। তাতেও আখেরে কিছু হয়নি, আটকেই থেকে যান। শেষমেষ তিনি সত্যিই ওই হাতির মূর্তি থেকে বেরোতে পেরেছিলেন কি না, তা জানা যায়নি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকে এই ভিডিয়োর ভিউ প্রায় ৫০ হাজার ছুঁতে চলেছে।

এরকমই একটি ঘটনা 2019 সালেও ঘটেছিল। এক মহিলা প্রণাম করতে গিয়ে হাতির মূর্তির পায়ের মধ্যে হামাগুড়ি দিতে গিয়ে আটকে যান। তিনি মূর্তি থেকে বের হওয়ার চেষ্টাও করেছিলেন। কিন্তু কিছু হয়নি তাতে। অনেক লোক তাঁকে উদ্ধারও করতে চলে আসে। পুরানো সেই ভিডিয়ো অনুসারে, বহু কষ্টের পর ওই মহিলা হাতির মূর্তির কবল থেকে বেরোতে সক্ষম হয়েছিলেন।