Viral Video: হিমাচল প্রদেশে মেঘভাঙা বৃষ্টিতে দুমড়ে-মুচড়ে জলের তোরে ভেসে যাচ্ছে একের পর এক দোকান, দেখুন ভিডিয়ো

Himachal Pradesh Flash Flood: হিমাচলে মেঘভাঙা বৃষ্টিতে দেখা গেল একের পর এক দোকান জলের তোরে ভেসে যাচ্ছে, যা দেখে ভ্রমণপিপাসু মানুষজনের খুব মন খারাপ! আপনি দেখুন ভিডিয়োটা একবার।

Viral Video: হিমাচল প্রদেশে মেঘভাঙা বৃষ্টিতে দুমড়ে-মুচড়ে জলের তোরে ভেসে যাচ্ছে একের পর এক দোকান, দেখুন ভিডিয়ো
হিমাচলের এই অবস্থা দেখে অনেকেরই মন খারাপ!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 12, 2022 | 9:18 AM

হিমাচল প্রদেশে (Himachal Pradesh) মেঘভাঙা বৃষ্টির (Flash Flood) একটি ভয়ঙ্কর ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, মেঘভাঙা বৃষ্টিতে একের পর এক বাড়ি দুমড়ে-মুচড়ে যাচ্ছে। ভ্রমণপিপাসুদের অত্যন্ত পছন্দের জায়গার এমনতর পরিস্থিতি দেখে নেটিজ়েনরাও অবাক হয়ে গিয়েছেন। মন ভেঙে গিয়েছে অনেকেরই। সম্প্রতি ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে, যা দেখে বহু মানুষ মন্তব্য করেছেন।

সংবাদমাধ্যম এএনআই-এর তরফে ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। সেখানে লেখা হচ্ছে, হিমাচল প্রদেশের কুল্লুর অ্যানি ব্লকে এই ঘটনা ঘটেছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “কুল্লুর অ্যানি ব্লকে মেঘভাঙা বৃষ্টির ফলে বেশ কিছু দোকান জলে তলিয়ে যায়। অ্যানি বাসস্ট্যান্ডের ভিডিয়োটি। (ভিডিয়ো সোর্স: দুর্যোগ মোকাবিলা কর্তৃপক্ষ।)”

প্রায় ২৭ হাজারেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। বহু মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন ভিডিয়োটি দেখে। বেড়াতে যাওয়ার অন্যতম পছন্দের জায়গা হিমাচল প্রদেশের এমনতর অবস্থা দেখে অনেকেই বিস্মিত হয়েছেন। অনেকেই জানিয়েছেন যে, মানুষ প্রতিদিন যে ভাবে পরিবেশের ক্ষতি করে, তা প্রতিশোধ হিসেবে মানুষের কাছেই ফিরিয়ে দেয় প্রকৃতি। কেউ কেউ আবার সেখানে বন্যায় আটকে পড়া মানুষজনের জন্য প্রার্থনা করেছেন।

এই খবরটিও পড়ুন

হিমাচল প্রদেশের সোলানে বৃহস্পতিবার প্রবল বৃষ্টির কারণে কালকা-শিমলা জাতীয় সড়ক-৫-এ চার লেনের টানেলের সংযোগকারী ফ্লাইওভারের একটি অংশ ধসে পড়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla