Viral Video: বৃষ্টি থেকে বাঁচাতে পোষ্যের জন্য ছাতা ব্যবহার করছে ছোট্ট মেয়ে, মন ভাল করা ভিডিয়ো

Viral Video: ছোট্ট মেয়ে। কিন্তু তার মন বিরাট বড়। বৃষ্টি থেকে পোষ্য কুকুরকে বাঁচাতে সে ব্যবহার করছে ছাতা। আর তা দেখেই নেটিজ়েনরা তার খুব প্রশংসা করেছেন।

Viral Video: বৃষ্টি থেকে বাঁচাতে পোষ্যের জন্য ছাতা ব্যবহার করছে ছোট্ট মেয়ে, মন ভাল করা ভিডিয়ো
ছোট্ট মেয়ে, তার মন বিরাট বড়।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 12, 2022 | 9:40 AM

ছোট্ট একটা মেয়ে (Little Girl) ও তার পোষ্য কুকুরের (Pet Dog) ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রাণের বান্ধবের জন্য ছোট্ট মেয়েটার প্রচণ্ড কেয়ারিং মনোভাব। সে সময় রাস্তায় বৃষ্টি পড়ছে, আর মেয়েটিকে দেখা যাচ্ছে তার পোষ্যের মাথা ছাতা (Umbrella) দিয়ে ঢেকে রাখতে। ট্যুইটারে এই ভিডিয়ো শেয়ার করেছেন তানসু ইয়েগেন নামের এক ব্যক্তি। সেই ভিডিয়োর ভিউ এখন ৬ মিলিয়নেরও বেশি।

এখন ভাইরাল হওয়া ভিডিয়োতে রেইনকোট পরিহিত ছোট্ট মেয়েটিকে দেখা যায় তার কুকুরটিকে অনুসরণ করতে। বৃষ্টি থেকে যাতে পোষ্যকে সে রক্ষা করতে পারে, তারই বন্দোবস্ত করছে একরত্তি। তা করতেই সে তখন ছাতা দিয়ে কুকুরটার শরীর ঢেকে রাখার চেষ্টা করে। ভিডিয়োটি আপনার মন কেড়ে নেবে। নেটপাড়ার লোকজনও সেই কথাই বলছেন।

গত ১১ অগস্ট ভিডিয়োটি ট্যুইটারে শেয়ার করা হয়েছে। এর মধ্যেই যদি ৬ মিলিয়ন ভিউ হয়ে যায়, তাহলে বুঝতে হয় ভিডিয়োটি কী পরিমাণ ভাইরাল হয়েছে। বহু মানুষ এই ভিডিয়োতে মন্তব্য করেছেন।

এই খবরটিও পড়ুন

একজন লিখেছেন, “খুব আদুরে একটা ভিডিয়ো।” আর একজন যোগ করলেন, “সব বাচ্চা যদি ওর মতো ভাবতে শুরু করে তাহলে এই পৃথিবীটা একদিন সেরা জায়গা য়ে উঠবে।” অন্যজনের বক্তব্য, “পৃথিবীটা এরকমই হওয়া উচিৎ। একবার ভেবে দেখুন, অর্থের প্রতি মানুষের মোহ নেই। কোথাও কোনও ঘৃণা নেই, সামাজিক নিয়মের কোনও বাধা নেই। শুধু স্বাধীনতা আর ভালবাসা।” চতুর্থ জন জুড়লেন, “এই ভালবাসা বাচ্চাদের মধ্যে আরও বেশি করে লক্ষ্য করা যায়।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla