Viral Video: ভারতের স্বাধীনতা দিবসে ইরানি মেয়ের ভালবাসা, বাজালেন ‘জন গণ মন’ সুর

কিশোরীর নাম তারা গেহরেমানি। ইরানে তাঁর জন্ম। অসাধারণ ভাল সন্তুর বাজায় সে। নানা ধরনের গানের সুর বাজায়। তাঁর একটি ইনস্টাগ্রাম পেজও আছে, যেখানে সন্তুরের ভিডিয়ো পোস্ট করে তারা।

Viral Video: ভারতের স্বাধীনতা দিবসে ইরানি মেয়ের ভালবাসা, বাজালেন 'জন গণ মন' সুর
তারা গাহরেমানি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2021 | 10:00 PM

ভারতের ৭৫তম স্বাধীনতা দিবসে সুদূর ইরান থেকে ধেয়ে এল শ্রদ্ধা ও ভালবাসা। এক কিশোরীর সন্তুরের সুরে বেজে উঠল রবীন্দ্রনাথের গান, ভারতের জাতীয় সঙ্গীত ‘জন গণ মন’। ভিডিয়ো পোস্ট হতেই মুহূর্তে তা ভাইরাল নেট দুনিয়ায়। কিশোরীর এই উপহারে কেবল ভারত নয়, বাহবা দেয় গোটা দুনিয়া।

কিশোরীর নাম তারা গেহরেমানি। ইরানে তাঁর জন্ম। অসাধারণ ভাল সন্তুর বাজায় সে। নানা ধরনের গানের সুর বাজায়। তাঁর একটি ইনস্টাগ্রাম পেজও আছে, যেখানে সন্তুরের ভিডিয়ো পোস্ট করে তারা। ভারতের ৭২তম স্বাধীনতা দিবসেই তারা ‘জন গণ মন’ বাজিয়েছিল সন্তুরে। টুকটুকে গোলাপি পোশাকে সুসজ্জিত তারাকে দেখা গিয়েছিল সেই ভিডিয়োতে। সেটি আপলোডও করেছিল। বাজনা শুরু করার আগে সকল ভারতবাসীকে বলেছিলেন, “ইরান থেকে ভালবাসা পাঠালাম।”

স্বাধীনতা দিবসের ৭৫তম বছরে ভিডিয়োটি ফের ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। সেটি টুইটারে শেয়ার করেছেন ভারতের আইএফএস অফিসার সুধা রমেন। ক্যাপশনে লিখেছেন, “যে ভাবেই হোক জাতীয় সঙ্গীত শুনলে শরীরে কাঁটা দেয়। এই ছোট্ট ইরানি মেয়েটিকে অনেক ধন্যবাদ। কী সুন্দর পারফরম্যান্স।”

৭৫তম স্বাধীনতা দিবসেও একই ভাবে সন্তুরে ‘জন গণ মন’ বাজিয়েছেন তারা। তাঁর এই উপহারে দেশবাসী সত্যিই ধন্য।

ছোট বয়স থেকেই সন্তুর বাজিয়ে অন্তর্জাতিক স্তরে খ্যাতি অর্জন করেছে তারা। সে প্রায়ই নানা ধরনের সুর বাজিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে।

আরও পড়ুনViral Video: দুটি সাপের নাগিন ডান্স, আইপিএস অফিসার বললেন ‘নাগ অউর নাগিন কা প্রেম’

আরও পড়ুনViral Video: ‘ভারত থেকে যাওয়ার ইচ্ছে আর নেই!’ বলিউড প্রেমে মশগুল ‘ডান্সিং ড্যাড’