Viral Video: লিওনার্দো ডিক্যাপ্রিওকে পাহাড় থেকে ঠেলে ফেলার হুমকি দিয়ে খোরাক অ্যামাজন সিইও জেফ বেজোসের…

৫৭ বছর বয়সী অ্যামাজন সিইও শনিবার ল্যাকমা (LACMA) আর্ট প্লাস ফিল্ম গালা চলাকালীন তাঁর বান্ধবী আর লিও এই তিনজনের একটি ৬ সেকেন্ডের ক্লিপ ভাইরাল হয়।

Viral Video: লিওনার্দো ডিক্যাপ্রিওকে পাহাড় থেকে ঠেলে ফেলার হুমকি দিয়ে খোরাক অ্যামাজন সিইও জেফ বেজোসের...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2021 | 1:03 PM

অ্যামাজনের সিইও এবং বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি জেফ বেজোস হলিউডের অন্যতম হার্টথ্রব লিওনার্দো ডিক্যাপ্রিওকে হুমকি দিয়েছেন। কারণ, ক্যাপ্রিওর তাঁর বান্ধবী লরেন সানচেজের সঙ্গে চ্যাট করার একটি ভিডিয়ো টুইটারে ভাইরাল হয়। আর সেখানেই বেজোস ক্যাপ্রিওকে পাহাড় থেকে ধাক্কা দেওয়ার হুমকি দিয়েছেন।

না না, ব্যাপারটা যতটা ভাবছেন ততটা গুরুতর নয়। ৫৭ বছর বয়সী অ্যামাজন সিইও শনিবার ল্যাকমা (LACMA) আর্ট প্লাস ফিল্ম গালা চলাকালীন তাঁর বান্ধবী আর লিও এই তিনজনের একটি ৬ সেকেন্ডের ক্লিপ ভাইরাল হয়। সেখানেই বেজোস রসিকতা করে একটি পাল্টা ছবি পোস্ট করেন। যেখানে একটা সাইনবোর্ডে লেখা ছিল ক্লিফ বা পাহাড় থেকে পরলেই বিপদ!

ভিডিয়োটি দেখুন:

ভিডিয়োটি টুইটারে শেয়ার করার পর থেকে ১২ মিলিয়ন বার দেখা হয়েছে। লিওনার্দো ডিক্যাপ্রিওকে বেজোসের ৫১ বছর বয়সী বান্ধবীর সঙ্গে কথা বলতে দেখা যায়। ভাইরাল ভিডিয়োতে সানচেজকে একটি বড় হাসির বিনিময় করতে দেখা যায় ডিক্যাপ্রিওর সঙ্গে ঘনিষ্ঠভাবে চ্যাট করার সময়। দুজনের মধ্যে আড্ডা জমে ওঠে যখন বেজোস চুপচাপ তাঁর বান্ধবীর পাশে দাঁড়িয়েছিলেন।

যদিও পরে ভাইরাল হওয়া ভিডিয়োটির জবাব দেন তিনি। তিনি ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘লিও, এখানে এসো, আমি তোমাকে কিছু দেখাতে চাই।’ বেজোস একদমই খোরাকের ভঙ্গিতেই এই কাজটি করেছেন। তবে, আখেরে নেটিজেনদের কাছে বিষয়টা অত্যন্ত মজাদার।

আরও পড়ুন: Viral Video: কলকাতার রাস্তায় এক পুরুষ শাড়ি এবং টিপ পরে ঘুরে বেড়াচ্ছে কারুর তোয়াক্কা না করেই, সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল…

আরও পড়ুন: Viral Video: নিজের মাকে কনের সাজে দেখে বাচ্চা মেয়ে কী এমন মন্তব্য করল যে ইন্টারনেটে শোরগোল পড়ে গেল?

আরও পড়ুন: Viral Video: দোকানে বানানো ‘ফায়ার মোমো’-কে ঘিরে শোরগোল নেটপাড়ায়, অনেকেই পছন্দ করেছেন, অনেকেই করেন নি, আপনার কী মত?