Viral Video: ঘাস খেতে ব্যস্ত জেব্রা, জোট বেঁধে তাড়া করল একদল সিংহী, তারপর যা হল…

Lioness Attacks Zebra: সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে একটি জেব্রা মাঠে ঘায় খাচ্ছিল। আর সেখানে এসে পরে তিনটি সিংহী। তারপরে যেভাবে তারা জেব্রাটিকে শিকার করল তা দেখতে আপনি হতবাক হবেন। জেব্রার বন্ধুরাও সেখানে থেকে তার কোনও সাহায্য় করতে পারল না।

Viral Video: ঘাস খেতে ব্যস্ত জেব্রা, জোট বেঁধে তাড়া করল একদল সিংহী, তারপর যা হল...
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 4:06 PM

Latest Viral Video: সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিভিন্ন ধরনের ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়। তার মধ্য়েই এমন অনেক ভিডিয়ো দেখা যায় যা আপনাকে হতবাক করে। কখন কীভাবে কার মৃত্য়ু হয় তা কি বলা যায়! সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে একটি জেব্রা মাঠে ঘায় খাচ্ছিল। আর সেখানে এসে পরে তিনটি সিংহী (Lionesses)। তারপরে যেভাবে তারা জেব্রাটিকে শিকার করল তা দেখতে আপনি হতবাক হবেন। জেব্রার (Zebra) বন্ধুরাও সেখানে থেকে তার কোনও সাহায্য় করতে পারল না। আসলে বনে থাকা প্রাণীদের একটাই নিয়ম, প্রাণের জন্য লড়াই করতে পারলেই তাদের জীবন বাঁচবে। না হলে শিকারিরা যে কোনও সময় আক্রমণ করতে মুখিয়ে আছে। এমনকি ভাইরাল ভিডিয়োতেও তেমনই দেখা যাচ্ছে, কিছু সিংহী একসঙ্গে একটি জেব্রার উপর আক্রমণ করে এবং জেব্রা কিছু বুঝে ওয়ার আগেই ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যায়। আর নিমেষেই তাদের শিকারে পরিণত হয়। এই ভিডিয়োটি দেখার পর আপনি শিউরে উঠবেন।

 

ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, দুই সিংহী ঘুরে বেড়াচ্ছে। ঘোরাঘুরি করতে করতে হঠাৎ তার চোখ পড়ে জেব্রার ওপর। জেব্রা দেখে তাদের গতি কমে যায় এবং তারা ধীরে হাঁটতে থাকে। সিংহীরা জেব্রাদের খুব কাছে পৌঁছে যায়। কাছাকাছি পৌঁছানোর পর, সেই জেব্রার দিকে এগোতে শুরু করে এবং দ্রুত তাকে আক্রমণ করে। এদিকে, দূরে দাঁড়িয়ে থাকা জেব্রাদের একটি পাল অসহায়ভাবে তাদের সঙ্গীকে মরতে দেখছে। কিন্তু তাদের কিছু করার নেই। যতোই হোক তাদেরও তো প্রানের ভয় আছে।

এই ভিডিয়োটি সম্প্রতি মাসাই সাইটিংস (Maasai Sightings) নামে একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত এটি 21 লাখেরও বেশি মানুষ দেখেছেন এবং হাজার হাজার মানুষ এটি লাইক করেছেন। অনেকে অনেক কমেন্ট করেছেন, কেউ বলেছেন, “এটাই জঙ্গলের নিয়ম, যেখানে অন্য় কারোর পেট ভরাতে একজনকে জীবন দিতে হয়।”