Viral Video: চাই পরিবারের সঙ্গে আর একটু ঘনিষ্ঠতা, বৃদ্ধের গোটা বাড়িটাই কাঁধে করে নিয়ে গেলেন পড়শিরা

Philippines Bizarre Incident: স্থানীয় কয়েকজন বাসিন্দা মিলে এক বয়স্ক ব্যক্তির পুরো বাড়ি বহন করে নিয়ে যাচ্ছেন। কিন্তু কী এমন হল যে, পড়শিদের একটা গোটা বাড়িই কাঁধে করে বয়ে নিয়ে যেতে হল?

Viral Video: চাই পরিবারের সঙ্গে আর একটু ঘনিষ্ঠতা, বৃদ্ধের গোটা বাড়িটাই কাঁধে করে নিয়ে গেলেন পড়শিরা
বয়স্ক ব্যক্তিকে পরিবারের কাছে পাঠাতে একজোট গোটা পাড়া।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 8:15 AM

অবাক কিছু ভিডিয়ো আমরা সোশ্যাল মিডিয়ায় দেখে থাকি। তেমনই একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেই ক্লিপে দেখা গিয়েছে, স্থানীয় কয়েকজন বাসিন্দা মিলে এক বয়স্ক ব্যক্তির পুরো বাড়ি বহন করে নিয়ে যাচ্ছেন। কিন্তু কী এমন হল যে, পড়শিদের একটা গোটা বাড়িই কাঁধে করে বয়ে নিয়ে যেতে হল? আসলে বয়স্ক ওই ব্যক্তি কিছুতেই পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ হতে পারছিলেন না। অগত্যা পাড়ার লোকজন তাঁর বাড়িটিই বয়ে পরিবারের অন্যান্য সদস্যদের ঘরের পাশে গিয়ে রেখে দেন। ঘটনাটি ফিলিপাইন্সে ঘটেছে। আর এই ভিডিয়ো নেটপাড়ার বহু মানুষের মুখে হাসি ফোটাতে শুরু করেছে।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে গুড নিউজ় মুভমেন্ট নামক একটি পেজ থেকে। ছোট্ট ক্লিপে বলা হয়েছে, ফিলিপাইন্সে জাম্বোয়াঙ্গা দেল নর্তে সম্প্রদায়ের প্রায় ২৪ জন লোক কাঁচা রাস্তা ধরে ৭ ফুটের একটি উঁচু বাড়ি বয়ে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু কেন? দয়ালু ওই সম্প্রদায় একজন বয়স্ক ব্যক্তিকে সাহায্য করতে এমনটা করেছিলেন, যিনি তাঁর ছেলে এবং নাতি-নাতনিদের কাছাকাছি যেতে চেয়েছিলেন।

ওই পোস্টেই উল্লেখ করা হয়েছে, স্থানীয়দের এই বাড়িটা বয়ে নিয়ে যেতে প্রায় দুই ঘণ্টা সময় লেগেছিল। মিশন সাকসেসফুল হওয়ার পরেই পড়শিরা উল্লাসে ফেটে পড়েন। ভাইরাল ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “ফিলিপাইন্সের জাম্বোয়াঙ্গা দেল নর্তে সম্প্রদায়ের ২ ডজন লোক একটি নোংরা রাস্তা ধরে ৭ ফুট উঁচু এই বাড়িটি নিয়ে গিয়েছিল, যাতে একজন দাদু তাঁর পুত্র এবং নাতি-নাতনিদের কাছে আসতে পারেন। দীর্ঘ দু’ঘণ্টা ধরে পরিশ্রম করার পর কাজটি সম্পন্ন করেন ওই লোকগুলো। যদিও মাঝে তারা কিছুক্ষণ বিশ্রামও নিয়েছিলেন।”

অনলাইনে শেয়ার হওয়ার পর থেকে ভিডিয়োটির ভিউ ২ মিলিয়ন ছাপিয়ে গিয়েছে। নেটিজ়েনরা ওই ব্যক্তির সদয় অঙ্গভঙ্গি দ্বারা মুগ্ধ হয়েছিলেন, যার প্রমাণ মিলেছে ভিডিয়োর কমেন্ট সেকশনেই।

একজন লিখেছেন, “আশ্চর্যজনক এই ঘটনা প্রমাণ করে দেয় যে, সবাই একসঙ্গে কাজ করলে সব কাজই সহজ হয়ে যায়। ওই বৃদ্ধের পড়শিরা অত্যন্ত দয়ালু, তা না হলে এইভাবে কেউ ঝাঁপিয়ে পড়ত না।” আর একজন যোগ করলেন, “এ যেন আক্ষরিক অর্থে একটা চলন্ত বাড়ি।”