ট্রেনের ধাক্কায় ভেঙে দুমড়ে গেল বাইক, অল্পের জন্য বাঁচলেন আরোহী

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। নেটিজেনরা শিউরে উঠেছেন এই দৃশ্য দেখে।

ট্রেনের ধাক্কায় ভেঙে দুমড়ে গেল বাইক, অল্পের জন্য বাঁচলেন আরোহী
অনেকেই বলেছেন ওভাবে বাইক নিয়ে লেবেল ক্রসিং পেরনোর চেষ্টা করা মোটেই উচিত হয়নি এই যুবকের।
Sohini chakrabarty

|

Jan 30, 2021 | 5:06 PM

মারাত্মক ট্রেন দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন এক বাইক আরোহী। তবে ওই যুবক প্রাণে বেঁচে গেলেও ট্রেনের ধাক্কায় বাইকটি ভেঙে দুমড়ে-মুচড়ে গিয়েছে। এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশে। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে শিউরে ওঠার মতো এই দৃশ্য।

logo2

জানা গিয়েছে, উত্তরপ্রদেশের কৌশাম্বীতে ভারওয়ারি এলাকায় এই ভিডিয়ো তোলা হয়েছে। রেলগেটের কাছে থাকা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে এই দৃশ্য। ভিডিয়োতে দেখা গিয়েছে, লেবেল ক্রসিংয়ের সামনে বাইক নিয়ে এসে দাঁড়াল এক যুবক। হঠাৎই বেসামাল হয়ে যায় সে। বাইক থেকে পড়তে গিয়ে কোনওমতে বেঁচে যান তিনি। বাইকটি পড়ে যায়, তবে দাঁড়িয়ে পড়েন যুবক।

সেই সময়েই লাইন ধরে এগিয়ে আসে একটি ট্রেন। তার ধাক্কায় ভেঙে দুমড়ে গিয়েছে মোটরবাইকটি। দেখা গিয়েছে, ট্রেনের ধাক্কায় বাইকটি কিছুদূর ছিটকে গিয়ে পড়েছে। বরাত জোরে এ যাত্রায় বেঁচে গিয়েছেন ওই যুবক। অনেকে আবার দাবি করেছেন অন্ধ্রপ্রদেশের রাজামুন্দ্রিতে ঘটেছে এই দুর্ঘটনা। তবে রাজামুন্দ্রির রেলপুলিশ জানিয়েছে, সেখানে এ ধরণের কোনও ঘটেনি।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। নেটিজেনরা শিউরে উঠেছেন এই দৃশ্য দেখে। অনেকেই বলেছেন ওভাবে বাইক নিয়ে লেবেল ক্রসিং পেরনোর চেষ্টা করা মোটেই উচিত হয়নি এই যুবকের। উনিশ-বিশ হলেই মারাত্মক বিপদ হতে পারত।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla