Viral Video: উথালপাতাল করে মেঘ ছুঁয়ে ফেলল সমুদ্রের ঢেউ, ঝড়ের গতিতে ভাইরাল হল ভিডিয়ো

Sea Wave Touches Cloud: উথালপাতাল করে মেঘ ছুঁয়ে ফেলল সমুদ্রের ঢেউ। আর সেই ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হল। ভিডিয়োটা এখনই একবার দেখে নিন।

Viral Video: উথালপাতাল করে মেঘ ছুঁয়ে ফেলল সমুদ্রের ঢেউ, ঝড়ের গতিতে ভাইরাল হল ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2022 | 8:33 PM

সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিয়োই ভাইরাল (Viral Video) হয়। কিন্তু এবার এমন এক ভিডিয়ো ভাইরাল হল, যা আগে অনেক মানুষই দেখেননি। বিরলের থেকেও বিরলতম ঘটনা ঘটে গেল। উথালপাতাল করে ওঠা সমুদ্রের ঢেউ (Sea Wave) উঠল অনেকটাই উঁচুতে। এতটাই উঁচুতে উঠল যে শেষমেশ মেঘই (Cloud) ছুঁয়ে ফেলল। ভয়ানক ভাইরাল হয়েছে ভিডিয়োটি। প্রথম বার এমন বিরলতম দৃশ্যের ভিডিয়ো দেখে একপ্রকার হতবাক হয়ে গিয়েছেন নেটপাড়ার লোকজন।

ভাইরাল সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, ভয়ঙ্কর ভাবে ওঠানামা করছে সমুদ্রের ঢেউ। তরঙ্গ এমনই প্রবল যে এক সময় মেঘও ছুঁয়ে ফেলে। অনেকে এই ভিডিয়ো দেখার পর বিশ্বাস করতে চাইছেন না, যে এমনটাও হতে পারে। কুয়াশা অনেক সময় মেঘ ছুঁয়ে ফেলে। কিন্তু সমুদ্রের ঢেউ এই ভাবে মেঘ ছুঁয়ে ফেলায় অনেকেই অবাক হয়েছেন। আর অবাক হওয়াটা কী অস্বাভাবিক? আপনি কম অবাক হলেন নাকি?

খুবই ছোট্ট একটা ভিডিয়ো। কিন্তু তাতে মেটিরিয়াল এমনই রয়েছে, যে কারও মাথা ঘুরে যাওয়াটা স্বাভাবিক। বুটেঙ্গেবিডেন নামক একটি পেজ থেকে ভিডিয়োটি ট্যুইটারে শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ডিউরেশন মাত্র ৩৭ সেকেন্ড। আর এই এত ছোট ভিডিয়োটাই এখনও পর্যন্ত ১৫ লাখেরও বেশি ভিউ পেয়ে গিয়েছে। লাইকও করেছেন লাখ লাখ মানুষ।

ভিডিওতে দেখা গিয়েছে, সমুদ্রের ঢেউ বিপজ্জনক হয়ে উঠছে। সমুদ্রের তরঙ্গ খুব দ্রুত ক্রমবর্ধমান মেঘগুলিকে স্পর্শ করে। এটা দেখে আপনিও নিশ্চয়ই ভাবছেন, সমুদ্রের ঢেউ এত উঁচুতে উঠল কী করে। অনেকেই ভাবতে পারেন যে, ভিডিয়োটি ফেক। কিন্তু ভুল ভাবছেন। কারণ, সত্যিই এই ঘটনা ঘটেছে। যাইহোক, ভিডিওতে যে মেঘগুলো দেখা যাচ্ছে, সেগুলো মেঘের প্রকৃত গঠন নয় বরং অ্যারোসল।

অ্যারোসল হল আসলে মাইক্রোস্কোপিক কঠিন কণা, যা তরল ফোঁটা আকারে বাতাসে উপস্থিত থাকে। এটি সমুদ্রের উপরে এবং পাহাড়ের চারপাশে দেখা যায়। দেখতে অনেকটা মেঘের মতোই। আসলে ভিডিয়োতে সমুদ্রের তরঙ্গগুলি অ্যারোসলের সঙ্গে সংঘর্ষ করেছে। সব মিলিয়ে এই ভিডিয়োই এখন নেটপাড়ার হটকেক।