‘ঠিক যেন ডাইনোসর’, রাস্তা দিয়ে সার বেঁধে দৌড়চ্ছে গোসাপের মতো সরীসৃপ!

অনেকেই বলছেন ভিডিয়োর ওই জন্তু আদপে iguana... মার্কিন যুক্তরাষ্ট্রে যা হামেশাই দেখতে পাওয়া যায়। গিরগিটির চেয়ে আকারে বড়। অনেকটা গোসাপের মতো প্রকৃতি এই সরীসৃপের।

'ঠিক যেন ডাইনোসর', রাস্তা দিয়ে সার বেঁধে দৌড়চ্ছে গোসাপের মতো সরীসৃপ!
হতবাক নেটিজেন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2021 | 9:45 PM

সাত সেকেন্ডের একটি ভিডিয়ো। কোথায় শুট করা কেউ জানে না, কে তুলেছে তাও জানা নেই। কিন্তু ওই ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল নেটপাড়ায়। কেউ বলছে ডাইনোসর, আবার কেউ বা বলছে গোসাপ। কী রয়েছে সেই ভিডিয়োয়?

ভিডিয়ো প্রথমে শেয়ার করে জনৈক টুইটারেত্তি। কিন্তু তা জনগণের নজরে পড়ে যখন বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাপম্যান তা শেয়ার করে। ভিডিয়োটি যে তুলেছেন ভিডিয়োতে তাঁর মুখ দৃশ্যমান নয়। গলা শোনা যাচ্ছে। সেই অজ্ঞাতপরিচয় ব্যক্তি তাঁদের দিকে ছুটে গেলেই দৌড়ে পালাচ্ছে তারা, ছুট লাগিয়েছে ঊর্ধ্বশ্বাসে।

আরও পড়ুন- এক সিরিজেই বাজিমাত, বলিউডকে স্থায়ী ঠিকানা বানাতে বন্ধু রশ্মিকার পথেই হাঁটছেন সামান্থা!

অনেকেই বলছেন ভিডিয়োর ওই জন্তু আদপে iguana… মার্কিন যুক্তরাষ্ট্রে যা হামেশাই দেখতে পাওয়া যায়। গিরগিটির চেয়ে আকারে বড়। অনেকটা গোসাপের মতো প্রকৃতি এই সরীসৃপের। তবে তাদের দৌড়নো দেখে নেটিজেনের মনে পড়ছে বিশ্ববিখ্যাত সিনেমা জুরাসিক পার্কের কথা। সেই ছবিরে এমনই এক দৃশ্য দেখা গিয়েছিল। তৈরি হচ্ছে মিমি, চলছে কমেন্টের বন্যা। টুইটার এখন বুঁদ ‘ইগুয়ানা’য়।