Viral Video: বিয়ের মণ্ডপে কনে যা করল, দেখে হতবাক বরযাত্রীসহ সকল অতিথিরা

Bride Dance Viral Video: ভিডিয়োটিতে বিয়ের অনুষ্ঠান শেষে অতিথিদের সামনে বরকে দাঁড় করিয়ে দেন কনে। এরপর কনে যা করল তা দেখে হতবাক বরযাত্রীসহ সকল অতিথিরা।

Viral Video: বিয়ের মণ্ডপে কনে যা করল, দেখে হতবাক বরযাত্রীসহ সকল অতিথিরা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 11:37 AM

Latest Viral Video: বিয়ের মরসুম শুরু হতেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের বিভিন্ন ভিডিয়ো ভাইরাল হতে দেখা যাচ্ছে। কখনও বিয়ের মঞ্চে বরের নাচ তো কখনও ডিজে-র তালে বউ-এর নাচ (Bride’s dance)। তবে এই ভাইরাল ভিডিয়োটিতে (Viral Video) বিয়ের অনুষ্ঠান (Marriage) শেষে অতিথিদের সামনে বরকে দাঁড় করিয়ে দেন কনে। এরপর কনে যা করল তা দেখে হতবাক বরযাত্রীসহ সকল অতিথিরা। শুধু অতিথিরাই নয় হতবাক হয়েছে বরও। হয়তো এমন কিছু হবে আশাই করেননি। নতুন কনে নাচতে শুরু করল সকল বরযাত্রীর সঙ্গে। তবে কনেকে নাচতে দেখে বর এক্কেবারে জায়গা থেকেই নড়লেন না। এমনই এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে অধিকাংশ নেটিজেন তাদের হাসি চেপে রাখতে পারেননি।

View this post on Instagram

A post shared by ??? ? (@2oct.exe)

এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ভিডিয়োয় দেখা যাচ্ছে,নতুন কনে বলিউডের ‘মেরে সাইয়া সুপারস্টার’ গানে তুমুল নাচছে। আর বর গোলাপ হাতে দাড়িয়ে আছেন। নতুন কনের অমন নাচে মোটেই পা মেলাতে নারাজ বর। সে তার জায়গা থেকে একটু নড়তেও প্রস্তুত নয়। এমন লাজুক বরকে দেখে হাসি থামেনি নেটিজেনদের একাংশের।

ইনস্টাগ্রামে শেয়ার করার পর থেকেই ভিডিয়োটি ঝরের বেগে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত এটিতে ইনস্টাগ্রামে 20 লাখ 10 হাজারেরও বেশি ভিউ হয়েছে। আর প্রায় 1 লাখ মানুষ এই ভিডিয়োটি লাইক করেছেন। অনেকে অনেক কমেন্টও করেছেন। এক ব্যক্তি লিখেছেন, “বর সবার সামনে নাচতে লজ্জা পাচ্ছে।” আর একজন মজার ছলে লিখেছেন, “আমি এটা দেখে বুঝতে পারছি আমার বিয়েতেও বরের এমনই হাল হবে।” অন্য একজন ব্যবহারকারী কমেন্ট করেছেন, “বর তার জায়গা থেকে একটু সরলেই আমি খুশি হয়ে যেতাম। কিন্তু উনি একটুও কিছু করলেন না।” আরও একজন লিখেছেন, “বরের হাতের গোলাপ ফুলটা মনে হয় কনেই দিয়েছে।”