Viral Video: বিড়ালদের নিয়ে ডেটে গেলেন এই ব্যক্তি, তারপর যা হল…

Date With Three Cats: আপনার পোষা কুকুর এবং বিড়ালের সঙ্গে একবার ডেটে যান। ভাবছেন তো কোথায় যাবেন? চাইলে ওদের নিয়ে কফি খেয়ে আসতেই পারেন। শুনেই হেসে উঠলেন নিশ্চয়ই। এমনই এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে এক ব্যক্তি তার তিন পোষ্য বিড়ালকে নিয়ে ডেটে গিয়েছেন এক কফি শপে।

Viral Video: বিড়ালদের নিয়ে ডেটে গেলেন এই ব্যক্তি, তারপর যা হল…
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 6:22 AM

Latest Viral Video: বাড়িতে কুকুর-বিড়াল পোষেন? তাহলে সময় করে ওদের নিয়ে বেরিয়েই পরুন না একবার। আপনারও মন খুশি হবে আর ওরাও সেই ফাঁকে একটু ঘুরে নেবে। মানে এক কথায় বলতে গেলে আপনার পোষা কুকুর এবং বিড়ালের সঙ্গে একবার ডেটে যান। ভাবছেন তো কোথায় যাবেন? চাইলে ওদের নিয়ে কফি খেয়ে আসতেই পারেন। শুনেই হেসে উঠলেন নিশ্চয়ই। এমনই এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral Video) হয়েছে। যেখানে এক ব্যক্তি তার তিন পোষ্য (Three Pet) বিড়ালকে নিয়ে ডেটে গিয়েছেন এক কফি শপে। আর তারাও বেশ সাজুগুজু করেই এসেছে। যা নেটিজেনদের একাংশের মন কেড়েছে। সোশ্যাল মিডিয়ায় পশুদের অনেক ভিডিয়োই ভাইরাল হয়। বিশেষ করে পোষা কুকুর এবং বিড়ালের ভিডিয়ো দেখতে মানুষ বেশ পছন্দ করে।

View this post on Instagram

A post shared by Sponge Cake + Mocha + Donut (@spongecake_thescottishfold)

এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ভিডিয়োয় দেখা যাচ্ছে, নিউইয়র্কের এক ব্যক্তি তিনটি বিড়ালকে নিয়ে ঘুরতে বেড়িয়েছেন। আর তারাও বেশ সেজে গুজে রয়েছে। নীল, মেরুন, সাদা জামায় দারুন মানিয়েছে। প্রথমে তাদের পছন্দের খাবার খাওয়ানো হল। তারপর সেগুলি খেয়ে একজন আরেকজনের গায়ে হেলান দিয়ে বেশ কিছক্ষন ঘুমিয়েও নিল। ততক্ষনে অন্য় একটি বিড়াল কফি শপের তদারকিতেই ব্য়স্ত।

ইনস্টাগ্রামে শেয়ার করার পর থেকেই ভিডিয়োটি ঝরের বেগে ভাইরাল হয়েছে। ভিডিয়োটির ক্যাপশনে লেখা আছে “আপনি কি নিউইয়র্কে কফি খেতে আমাদের সাথে যোগ দিতে চান?” এখনও পর্যন্ত এটিতে ইনস্টাগ্রামে 5 লাখ 15 হাজারেরও বেশি ভিউ হয়েছে। আর প্রায় পাঁচ লাখ মানুষ এই ভিডিয়োটি লাইক করেছেন। অনেকে অনেক কমেন্টও করেছেন। এক ব্যক্তি লিখেছেন, “ওদের দেখেই মনে হচ্ছে ওরা খুব খুশি হয়েছে।” আর একজন লিখেছেন, “অবশ্যই আমি এই ডেটে যোগ দিতে চাই। তাদের কি কিউট লাগছে দেখুন, তাদের সঙ্গে কে না ডেটে যেতে চাইবে।” অন্য একজন ব্যবহারকারী মজার ছলে কমেন্ট করেছেন, “তোমার এই দিনটা ওদের নিয়ে খুব ভাল কাটুক। আমি যদি তোমার শহরে থাকতাম, অবশ্যই যেতাম।”