Viral Post: ওমিক্রন ভ্যারিয়েন্ট নিয়ে অদ্ভুত টুইট করলেন পরিচালক রামগোপাল ভার্মা, ভাইরাল হল সেই টুইট…

ছবিটি ১৯৬৩ সালে মুক্তি পেয়েছিল। এটি একটি এলিয়েনের ছবি যা গ্রহ সম্পর্কে জানার জন্য একজন আর্থম্যানের দেহ দখল করে। উদ্দেশ্য ছিল যাতে তার অন্যান্য সঙ্গীরাও মানুষের দেহ দখল করতে পারে।

Viral Post: ওমিক্রন ভ্যারিয়েন্ট নিয়ে অদ্ভুত টুইট করলেন পরিচালক রামগোপাল ভার্মা, ভাইরাল হল সেই টুইট...
TV9 Bangla Digital

| Edited By: শোভন রায়

Dec 03, 2021 | 2:00 PM

গত বছর যখন কোভিড-১৯ যখন তার শীর্ষে ছিল, তখন নেটিজেনরা কন্টাজিয়ান (২০১১) নামের একটি ছবির কথা আবিষ্কার করেছিল। যাকে ‘দেজা ভু’ বলেও সম্বোধন করা হয়েছিল। এখন, যখন পৃথিবী জুড়ে আবার ভাইরাসের প্রকোপ বাড়ছে অর্থাৎ ওমিক্রন আমাদের চারিদিকে ছড়িয়ে পড়ছে, নেটিজেনরা ১৯৬৩ সালের একটি ইতালীয় ছবির পোস্টার খুঁজে বার করেছে।

‘দ্য ওমিক্রন ভেরিয়েন্ট’ শিরোনামের চলচ্চিত্রটি অনেককে কৌতূহলী করেছে। ছবিটির চেয়েও বেশি, এর ট্যাগলাইন নিয়েই বেশি কথা বলছে সবাই। তাতে লেখা আছে, ‘যেদিন পৃথিবী কবরস্থানে পরিণত হয়েছিল।’

বর্তমান ভাইরাসের ভ্যারিয়েন্ট নিয়ে আতঙ্কিত নেটিজেনরা। চলচ্চিত্র নির্মাতা রাম গোপাল ভার্মা তার টুইটার টাইমলাইনে পোস্টারটি শেয়ার করে লিখেছেন, “বিশ্বাস করুন..এই ছবিটি ১৯৬৩ সালে এসেছিল..ট্যাগলাইনটি দেখুন।” অভিনেতা গৌতম রোদেও তা শেয়ার করেছেন। ‘এই মুভিটি ১৯৬৩ সালে মুক্তি পেয়েছে! #OmicronVariant’, তিনি লিখেছেন।

আইএমডিবি-এর মতে, ছবিটি ১৯৬৩ সালে মুক্তি পেয়েছিল। এটি একটি এলিয়েনের ছবি যা গ্রহ সম্পর্কে জানার জন্য একজন আর্থম্যানের দেহ দখল করে। উদ্দেশ্য ছিল যাতে তার অন্যান্য সঙ্গীরাও মানুষের দেহ দখল করতে পারে। উগো গ্রেগোরেত্তি পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন রেনাতো সালভাতোরি, রোজমেরি ডেক্সটার এবং ফ্রাঙ্কো লুজি।

আরও পড়ুন: Viral Video: স্ট্যাচু ভেবে সত্যিকারের কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপত্তি, জন্মদিনেই মৃত্যু-ফাঁদ থেকে ফিরে এলেন এই ব্যক্তি!

আরও পড়ুন: Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ

আরও পড়ুন: Viral Video: দু’ভাগ করা পাউরুটির মধ্যে পড়ল চকোলেট আর সিঙ্গারা, নেটাগরিকদের মন জিতে নিল চকোলেট সিঙ্গারা পাও!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla