Viral Video: মডেলের থেকে কোনও অংশে কম যান না, রোদচশমায় কেতাদুরস্ত লুকে ভিক্ষাজীবীকে দেখে নেটিজ়েনরা অবাক

Beggar Looks Like Model: দিল্লির এক ভিক্ষাজীবীর ছবি ও ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে। কারণ, তাঁর লুক, ঠিক যেন মডেলের মতো। কেউ তাঁকে গরীবের কবীর সিং বলছেন তো কেউ আবার পুষ্পা আল্লু অর্জুন, কেউ হৃতিক রোশন বা আদিত্য রায় কাপুরও বলছেন।

Viral Video: মডেলের থেকে কোনও অংশে কম যান না, রোদচশমায় কেতাদুরস্ত লুকে ভিক্ষাজীবীকে দেখে নেটিজ়েনরা অবাক
মডেল নাকি ভিক্ষাজীবী, সত্যিই বোঝা মুশকিল।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2022 | 8:45 AM

বড়ই অদ্ভুত জায়গা এই সোশ্যাল মিডিয়া। এখানে কী হয়, আর কী হয় না, কী হতে পারে, আর কী হতে পারে না- তা সত্যিই ভাবনা থেকে কয়েক মাইল দূরে! তবে বেশির ভাগ সময়ই লাইমলাইট কেড়ে নেওয়ার একটা সস্তা উপায়ের সন্ধান করা হয় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়ো বা ছবিতে। কখনও তা জানতে, কখনও আবার অজান্তেই। দিল্লির (Delhi) এক ভিক্ষাজীবী (Beggar) ট্যুইটারে হইচই ফেলে দিয়েছেন সম্প্রতি। কমন বিষয়টা হল আর পাঁচটা ভিক্ষাজীবীর মতোই তিনি বাটি হাতে ভিক্ষা করতে বেরিয়েছেন। কিন্তু আনকমন বিষয়টি নিয়ে বড়েই খটকা লাগবে আপনার। আর তা হল ব্যক্তির লুক। এমনই লুক তাঁর, যা মডেলের (Model) থেকে কোনও অংশে কম যায় না। ট্যুইটারে তাঁরই ছবি প্রথমে ভাইরাল হয়। পরবর্তীতে একটি ভিডিয়োও ছড়িয়ে, যেখানে পরিষ্কার হয়ে যায় যে, তিনি মডেল নন, আসলে ভিক্ষাজীবীই।

উসকোখুসকো চুল তাঁর। চোখে ক্লাসি রোদচশমা। কালো টিশার্টটাও মডেলদের থেকে কোনও অংশে কম যায় না। দিল্লির ব্যস্ততম রাস্তায় তিনি বাটি নিয়ে দাঁড়ালে ভেবে কূলকিনারা করতে পারবেন না যে, সেলিব্রিটি নাকি ভিক্ষাজীবী! বলিহারি তার সোয়্যাগ! এমনই সোয়্যাগ যে নেটপাড়ার লোকজন তো আবার তাঁর সঙ্গে কখনও আদিত্য রায় কাপুর, কখনও আবার হৃতিক রোশনের মিল খুঁজছেন।

তিনি চলেছেন। বাটি হাতেই চলেছেন। কেতাদুরস্ত লুকেই ভিক্ষা করতে বেরিয়েছেন। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, দিল্লির কোনও এক ‘জ্যামজমাট’ রাস্তায় গাড়িগুলি দাঁড়াতেই ওই ভিক্ষাজীবী প্রতিটি গাড়ির সামনে আসছেন, আর টাকা চাইছেন। ট্যুইটারে ছবিটার ক্যাপশনে লেখা হয়েছে দিল্লির ভিক্ষাজীবীরা।

Begger Who Look Likes A Model - Tweet Replies

কাওয়ালজিৎ সিং বেদি নামের এক ব্যক্তি প্রথম এই ছবিটি শেয়ার করেন ট্যুইটারে। ছবিটি ভাইরাল হওয়ার পরই খোঁজ খোঁজ রবে ওঠে, কে এই ব্যক্তি। কেউ কেউ আবার বিশ্বাস করতে চাননি যে, ইনি একজন ভিক্ষাজীবী। পরবর্তীতে কাওয়ালজিৎ সিং বেদি তাঁর গাড়ির একটি ড্যাশক্যাম ভিডিয়ো শেয়ার করেন। আর সেই ভিডিয়ো দেখার পরই নেটিজ়েনদের চক্ষু চড়কগাছ।