Viral Pic: আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরেছে ভয়ঙ্কর সাপেরা, তবুও প্রেমিকাকে অবলীলায় চুম্বন যুবকের!

Couple Romancing While Tangled To Snakes: মহিলা ও পুরুষ রোম্যান্স করছেন দুজনে। ঠিকাছে, হতেই পারে। সমস্যাটা কোথায়? কিন্তু তাঁরা যেখানে রোম্যান্স করছেন, সেখানে কিলবিল করছে সাপ। দেখুন কাণ্ড!

Viral Pic: আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরেছে ভয়ঙ্কর সাপেরা, তবুও প্রেমিকাকে অবলীলায় চুম্বন যুবকের!
গুচ্ছের সাপ, তবুও অবলীলায় চুম্বন!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 16, 2022 | 9:27 AM

এই নেটদুনিয়ায় রোজ কত কী যে ঘটে চলেছে, তা আমাদের ধারণার বাইরে। প্রতি মুহূর্তে ভাইরাল হওয়ার তীব্র বাসনা। এবার একটি ছবি খুব ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খুব সম্ভবত এক ফটোশুট। সেখানে দেখা গিয়েছে, একটা জায়গায় বড়বড় একাধিক সাপ (Snakes) রয়েছে। আর তাদের উপরেই শুয়ে চুম্বনরত এক যুগল (Couple)। ইনস্টাগ্রামে এই ছবিটি রীতিমতো হইচই ফেলে দিয়েছে।

ইনস্টাগ্রামে এই ছবিটি শেয়ার করা হয়েছে স্নেক ওয়ার্ল্ড নামক একটি পেজ থেকে। এমনই তাক লাগানো ছবি যে তার ব্যাকগ্রাউন্ডে তাকাবেন, নাকি মাঝখানে দেখবেন, তা ভেবে পাবেন না। ছবিতে দেখা গিয়েছে, ইতিউতি ছড়িয়ে রয়েছে গুচ্ছের সাপ। আর তাদের উপরেই এক মহিলা ও পুরুষ চুম্বন করছেন। কী সাপ নেই সেখানে। নানা প্রজাতি ও রঙের পাইথন, কোবরা এবং অ্যানাকন্ডার মতো ভয়ঙ্কর সাপেরা রয়েছে সেখানে।

সাধারণত সাপ দেখলেই আমরা আঁতকে উঠি। সেই সাপ আমরা চোখের সামনেই দেখি আর টিভির পর্দায়। কিন্তু এই যুগলে যা কাণ্ড করে দেখালেন, তাতে সকলেই অবাক। ভয়কে জয় করেই তাঁরা সাপেদের উপরে শুয়ে রোম্যান্স করে গেলেন তাঁরা। যদিও এই ছবি কোথায় তোলা হয়েছে, আদৌ ফটোশুট কি না, সে বিষয়ে নিশ্চিত ভাবে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

এই খবরটিও পড়ুন

নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে নানাবিধ মন্তব্য করেছেন। তাদের মধ্যে একজন ইনস্টাগ্রাম ইউজার লিখেছেন, “এর মধ্যে কুল হওয়ার কিছুই নেই।” আর একজন যোগ করলেন, “সত্যিই ভাল লাগল ছবিটা দেখে। কিন্তু সাপেদের উপরে শুয়ে কীভাবে তাঁরা নিঃশ্বাস নিলেন, তা ভেবেই আমার হাত-পা ঠান্ডা হয়ে যাচ্ছে।” আর একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারীর মন্তব্য, “রোম্যান্টিক্যালি সুইট!”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla