Elephant Attack: শুঁড়ে পেঁচিয়ে প্রায় ১ কিলোমিটার নিয়ে ছুটেছিল দাঁতালটা, সকালে আকাশের পরিণতি দেখে শিউর উঠল এলাকার লোকজন

Elephant Attack: রবিবার সকাল হতে দেখা যায় কিছু দূরে একটি জমিতে হাত-পা ভাঙা অবস্থায় পড়ে আছে আকাশের দেহ। খবর দেওয়া হয় বন দফতরে। বন দফতরের লোকজন গিয়ে দেহ উদ্ধার করে নিয়ে আসে। শোকের ছায়া এলাকায়।

Elephant Attack: শুঁড়ে পেঁচিয়ে প্রায় ১ কিলোমিটার নিয়ে ছুটেছিল দাঁতালটা, সকালে আকাশের পরিণতি দেখে শিউর উঠল এলাকার লোকজন
উত্তেজনা এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2024 | 3:34 PM

আলিপুরদুয়ার: রাতে বাড়ির বাইরে আচমকা হাতির ডাক। শোরগোল। তা শুনেই বাড়ির বাইরে বেরিয়ে এসেছিলেন আলিপুরদুয়ারের মাদারিহাটের বাসিন্দা আকাশ দাস। কিন্তু, আর ঘরে ফেরা হল না তাঁর। বাড়ির সামনে থেকেই তুলে নিয়ে গেল হাতির দল। রাতভর খোঁজাখুঁজি করেও আর তাঁর দেখা পাননি বাবা অভিজিত দাস, কাকা সত্যজিত দাস ও মনোজ দাস। কিন্তু, উদ্বেগকে সঙ্গী করেই ঘরে ফিরতে হয়। শেষে সকালে বাড়ির অদূরেই আকাশের হাত-পা ভাঙা দেহ উদ্ধার হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন আকাশের বাড়ির সামনে ঘুরছিল তিনটি দামাল হাতি। বাড়ি থেকে বের হতে না হতেই আকাশে শুঁড়ে পেঁচিয়ে নেয় একটি হাতি। একেবারে এক কিলোমিটারের বেশি দূরে নিয়ে চলে যায়। রাতভর খোঁজ চলে আকাশের। বাড়ির লোকের সঙ্গে খোঁজ শুরু করে এলাকার লোকজনও। কিন্তু, তারপরেও খোঁজ মেলেনি আকাশের।

রবিবার সকাল হতে দেখা যায় কিছু দূরে একটি জমিতে হাত-পা ভাঙা অবস্থায় পড়ে আছে আকাশের দেহ। খবর দেওয়া হয় বন দফতরে। বন দফতরের লোকজন গিয়ে দেহ উদ্ধার করে নিয়ে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে যান আলিপুরদুয়ার জেলা পরিষদের বন ও ভূমি কর্মাধ্যক্ষ দীপনারায়ন সিনহা, বিজেপির মাদারিহাট ১৮ নম্বর মন্ডল সভাপতি অনুপম ভারতী। এদিকে ২৮ বছরের তরতাজা ওই যুবকের মৃত্যুতে শোকের ছায়া নেমেছে এলাকায়। বারবার এলাকায় হাতির আক্রমণ হওয়ায় প্রশাসনের ভূমিকা নিয়েও ক্ষোভ উগরে দিচ্ছেন এলাকার লোকজন। 

এই খবরটিও পড়ুন