Drug Recovered: ‘টোটো তে কী নিয়ে যাচ্ছ?’ চালককে নামিয়ে সিট খুলতেই বেরিয়ে এল…

Drug Recovered: পুলিশের অনুমান, এটা কোনও একজন ব্যক্তির কাজ নয়। এই চক্রের সঙ্গে কারা জড়িত, তাদের খুঁজে পেতে ধৃতকে জিজ্ঞাসাবাদ শুরু করছে পুলিশ। এই বেআইনি ড্রাগগুলি কোথায় পাচার করার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Drug Recovered: 'টোটো তে কী নিয়ে যাচ্ছ?' চালককে নামিয়ে সিট খুলতেই বেরিয়ে এল...
টোটো থেকে উদ্ধার ড্রাগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2024 | 1:16 PM

আলিপুরদুয়ার : টোটোতে কী আছে? নাকা তল্লাশি করতে তাজ্জব পুলিশ। টোটো থেকে বেরিয়ে এল ড্রাগ। আলিপুরদুয়ারের ঘটনা। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ নাকা চেকিং শুরু করেছিল বৃহস্পতিবার। বীরপাড়ার কাঠালতলা এলাকায় ওই টোটো থেকে ৫৯০০টি সিডেটিভ ড্রাগ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। ওই ড্রাগের বাজারমূল্য প্রায় আড়াই লক্ষ টাকা।

আলিপুরদুয়ারের এস ডিপিও শ্রীনিবাস এমপি জানিয়েছেন, এটা ছিল সারপ্রাইজ নাকা চেকিং। চেকিং-এর সময় বেআইনি ড্রাগগুলি আটক করা হয়। অন্যদিকে, টোটোটি বাজেয়াপ্ত করা হয়েছে। এর সঙ্গে যিনি জড়িত রয়েছেন বলে সন্দেহ করা হচ্ছে, সেই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

তবে পুলিশের অনুমান, এটা কোনও একজন ব্যক্তির কাজ নয়। এই চক্রের সঙ্গে কারা জড়িত, তাদের খুঁজে পেতে ধৃতকে জিজ্ঞাসাবাদ শুরু করছে পুলিশ। এই বেআইনি ড্রাগগুলি কোথায় পাচার করার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে শিলিগুড়ি থেকে উদ্ধার হয়েছে ৭ কোটি ৫৪ লক্ষ টাকার সোনা উদ্ধার করে ডিআরআই। গোপন সূত্রে খবর পেয়ে আধিকারিকরা তল্লাশি চালাচ্ছিল। মোট ১১ কেজি ৬৫০ গ্রাম ওজনের মোট ৭০টি সোনার বিস্কুট উদ্ধার করা হয় এদিন। দুই পাচারকারীকে গ্রেফতারও করা হয়েছে।