Alipurduar Sank: ফুটবল খেলতে গিয়েছিল, পরে তোর্সা নদীর ধারে চরম অবস্থায় ২ যুবককে দেখতে পেল স্থানীয় বাসিন্দারা

Alipurduar Sank: ফুটবল খেলতে গিয়েছিল, পরে তোর্সা নদীর ধারে চরম অবস্থায় ২ যুবককে দেখতে পেল স্থানীয় বাসিন্দারা
তোর্সা নদীতে ডুবে গেল যুবক (নিজস্ব ছবি)

Alpiurduar: শনিবার বিকেলে ফুটবল খেলতে গিয়েছিল ওই। খেলা শেষ হয়ে যাওয়ার পর বাড়ি না গিয়ে তোর্সা নদীতে স্নান করতে যায় দু'জন।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 29, 2022 | 2:56 PM

আলিপুরদুয়ার: রাত্রিবেলাই খবরটা এসেছিল পরিবারের কাছে। কিন্তু তখনও বিশ্বাস হয়নি কারোর। শেষমেশ কাছে যেতেই উদ্ধার হল আসল রহস্য।

ডুয়ার্সের কালচিনি ব্লকের মেচিয়াবস্তি এলাকায় তোর্সা নদীতে ডুবে মৃত্যু হল দুই যুবকের। মৃতদেহ শনিবার রাতে উদ্ধার করে জয়গাঁ থানার পুলিশ। মেচিয়াবস্তি এলাকায় শনিবার স্নান করতে যায় তারা। জানা যায়, এ দিন, বিকেলে ডুবে যায় দুই যুবক। দুজনই জয়গাঁ সুমসমি এলাকার বাসিন্দা। পুলিশ মৃতদেহগুলি উদ্ধার করেছে। মৃতদের নাম প্রভাত লামা, উরগেন শেরপা।

শনিবার বিকেলে ফুটবল খেলতে গিয়েছিল তারা। খেলা শেষ হয়ে যাওয়ার পর বাড়ি না গিয়ে তোর্সা নদীতে স্নান করতে যায় দু’জন। তখনই ঘটে যায় বিপত্তি। হাবুডুবু খেতে শুরু করে তারা। তোর্সা নদীতে ডুবে যায় দুই যুবক। এ দিকে, বিষয়টি নজরে আসে এলাকাবাসকীর। জয়ঁগা দমকল, জয়ঁগা পুলিশ ও এলাকার বাসিন্দারা এসে নদী থেকে দু’জনের মৃতদেহ উদ্ধার করে। জয়ঁগা পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন‍্য রবিবার আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠাবে।

এই খবরটিও পড়ুন

এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘শুনেছি ওরা কালকে বিকেল ফুটবল খেলতে গিয়েছিল। খেলা শেষ হয়ে যাওয়ার পর মাঠ থেকে বাড়ি না ফিরেই সোজা তোর্সা নদীতে স্নান করতে যায়। স্নান করতে গিয়েই টাল সামলাতে না পেরে এই বিপত্তি। আচমকা হাবুডুবু খেতে শুরু করে। দু’জনেরই অবস্থা একই রকম। পরে ডুবে যায় ওরা। আমরা দেখতে পেয়ে পুলিশকে খবর দিই। পুলিশ এসে এলাকারই এক যুবক মিলে মৃতদেহ উদ্ধার করে করে। ওদের মা-বাবা কান্নায় ভেঙে পড়েছে।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA