Alipurduar Case: ঘরের ভিতরই বাথরুম, মলত্যাগ করে ফেলত মেয়েটা, পছন্দ ছিল না দাদার… তা বলে এমন কাণ্ড? অবাক পড়শিরাও

Body Found: স্থানীয় সূত্রে খবর, সোমবার রাতে এলাকার বাসিন্দা অজিত কেরকেট্টা তাঁর বোন গুলাবি কেরকেট্টাকে লাঠি দিয়ে আঘাত করেন।

Alipurduar Case: ঘরের ভিতরই বাথরুম, মলত্যাগ করে ফেলত মেয়েটা, পছন্দ ছিল না দাদার... তা বলে এমন কাণ্ড? অবাক পড়শিরাও
সাতালি গুদাম লাইনের বাসিন্দা ভাওয়াল কুজুর।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2022 | 11:12 AM

আলিপুরদুয়ার: বোন মানসিকভাবে সুস্থ ছিলেন না। ঘরের বাইরে বের হতেন না একেবারেই। খাওয়া থেকে শৌচকর্ম সবই করতেন ঘরের ভিতর। বোনের এই বিষয়টি একেবারেই অপছন্দ ছিল দাদার। এ নিয়ে ঝামেলা হত প্রায়ই। এরইমধ্যে দাদার বিরুদ্ধে বোনকে খুনের অভিযোগ ওঠে সোমবার। এদিন রাতে ডুয়ার্সের কালচিনি ব্লকের সাতালি গুদাম লাইন এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহতের নাম গুলাবি কেরকেট্টা। স্থানীয় বাসিন্দারা জানান, রাতেই হাসিমারা থানার পুলিশ এসে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে।

স্থানীয় সূত্রে খবর, সোমবার রাতে এলাকার বাসিন্দা অজিত কেরকেট্টা তাঁর বোন গুলাবি কেরকেট্টাকে লাঠি দিয়ে আঘাত করেন। ঘটনার খবর পেয়ে আশপাশের লোকজন ছুটে আসেন। তাঁরাই গুলাবিকে উদ্ধার করে লতাবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয়রা জানান, বাড়িতে মা ও দুই ছেলে মেয়ে থাকতেন। ছেলে অজিতের উপার্জনেই সংসার চলে। মা-ও খুব একটা বাইরে বের হন না। গুলাবিও ঘরবন্দি বেশ কয়েক বছর। এমনিও পাড়ার লোকজনের সঙ্গে খুব একটা কথাবার্তা বলেন না তাঁরা।

সাতালি গুদাম লাইনের বাসিন্দা ভাওয়াল কুজুর জানান, “ঘরে ভাই, বোন আর মা থাকেন। ঘরের ভিতর কী ঘটেছে, ওদে মা-ও ঠিক মতো বলতে পারছেন না। আসলে বোনটার মানসিক কিছু সমস্যা ছিল। মেয়েটা সারাদিন ঘরেই থাকত। খাওয়া, বাথরুম, মলত্যাগ সবই ঘরে করত। ভাইয়ের আবার এটা একদম পছন্দ নয়। ও বারবার বলত, ঘরের ভিতর এসব কেন করিস? মনে হয় এ নিয়েই ঝগড়াঝাটি হয়েছিল। সেই সময় লাঠি দিয়ে মারে বলে শুনেছি। এরপরই এই অবস্থা।”

এলাকার লোকজন জানান, অজিতের মায়ের বয়স হয়েছে। তিনিও খুব একটা গুছিয়ে কথা বলতে পারেন না। তাই ঘরের মধ্যে কী ঘটেছে খুব ভাল করে বলতে পারছেন না তিনি। তবে রাতে এই ঘটনার পর অভিযুক্ত অজিত নিজেই পুলিশের ভ্যানে গিয়ে ওঠেন বলে জানান স্থানীয় বাসিন্দারা। কোনওরকম বিরোধিতা করেননি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।