দিনে এই লোক, রাতে ওই লোক, বৈশাখী বার বার লোক চেঞ্জ করে, ফের অশালীন অনুব্রত

ঋদ্ধীশ দত্ত

ঋদ্ধীশ দত্ত | Edited By: সুমন মহাপাত্র

Updated on: Jan 20, 2021 | 6:21 PM

আউশগ্রামে শাসকদলের এক সভা থেকে বৈশাখীকে উদ্দেশ্য করে তিনি বলেন, "দিনে এই লোক, রাতে এই লোক। বার বার লোক চেঞ্জ করছে।" পাশাপাশি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তিনি 'বেইমান' বলে কটাক্ষ করেন।

দিনে এই লোক, রাতে ওই লোক, বৈশাখী বার বার লোক চেঞ্জ করে, ফের অশালীন অনুব্রত
ফাইল চিত্র

পূর্ব বর্ধমান: বিজেপি নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে (Baishakhi Banerjee) ব্যক্তিগত ও কুরুচিকর আক্রমণ করলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। এদিন আউশগ্রামে শাসকদলের এক সভা থেকে বৈশাখীকে উদ্দেশ্য করে তিনি বলেন, “দিনে এই লোক, রাতে এই লোক। বার বার লোক চেঞ্জ করছে।” পাশাপাশি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তিনি ‘বেইমান’ বলে কটাক্ষ করেন।

এদিনের সভা থেকে অনুব্রতকে বলতে শোনা যায়, “বেইমান প্রধানমন্ত্রী। কোনও কথা রাখেনি। আর মোদী বলছে বাংলাকে সোনার বাংলাকে করবে। আগে গুজরাটকে করো। মমতাকে হিংসা করছে মোদী। একের পর এক সব বিক্রি করছে মোদী সরকার। ট্রেন বিক্রি করছে। কয়লা খনি বিক্রি করছে। সবই বিক্রি করে দেওয়া হচ্ছে। লকডাউনে মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের চাল ফ্রি করে দিল। কেন্দ্রীয় সরকার মাত্র তিন মাস চাল দিল। কিন্তু মমতা তা করেননি। জুন মাস পর্যন্ত চাল দেওয়ার কথা ঘোষণা করে দিয়েছেন।”

তাঁর আরও দাবি, “আমরা জেল খাটবো। তবু দল ছাড়ব না। অনেক নেতা দল ছেড়ে চলে যাচ্ছে। তাতে কিছুই হবে না। তৃণমূল কংগ্রেসের কিছু হবে না। মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের কাজ করেছেন। মমতা চলে গেলে সব শেষ হয়ে যাবে। বাংলাটা অন্ধকার হয়ে যাবে। বাংলার উন্নয়ন বন্ধ হয়ে যাবে।”

আরও পড়ুন: শুভেন্দু-দিলীপের মিছিলে উত্তেজনা, তৃণমূলের পতাকা হাতে চলছে ইটবৃষ্টি

তিনি আরও বলেন, “বিদেশের মানুষজন বলছে এমন মানুষ পাওয়া যাবে না। এমন মুখ্যমন্ত্রী পাওয়া যাবে না।” এদিন মিমকেও ‘বিজেপির দালাল’ বলে আক্রমণ করেন অনুব্রত। তিনি বলেন, “হায়দরাবাদ থেকে বাংলায় এসে কিছু করতে পারবে। চ্যালেঞ্জ করছি, গোহারা হারাব।”

আরও পড়ুন: ‘ত্যাগীরা কখনও মায়ের আঁচল ছাড়বে না’, নাম না করে শুভেন্দুকে নিশানা মমতার

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla