Bankura Mysterious Death: যুবকের রহস্যমৃত্যুতে ধুন্ধুমার, ভাঙচুর গ্রামের ১০-১২ টি বাড়িতে

Bankura Mysterious Death: গ্রামের ১০-১২টি বাড়িতে ভাঙচুর চালানো হয় বলেও অভিযোগ। ঘটনাকে ঘিরে বৃহস্পতিবার থেকে উত্তপ্ত বাঁকুড়ার দেশড়া রামপুর দাসপাড়া এলাকা।

Bankura Mysterious Death: যুবকের রহস্যমৃত্যুতে ধুন্ধুমার, ভাঙচুর গ্রামের ১০-১২ টি বাড়িতে
গ্রামে উত্তেজনা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2022 | 9:50 AM

বাঁকুড়া: এক যুবকের রহস্যমৃত্যু ঘিরে উত্তেজনা। খুনের অভিযোগ তুলে গ্রামে চলে বেপরোয়া তাণ্ডব। গ্রামের ১০-১২টি বাড়িতে ভাঙচুর চালানো হয় বলেও অভিযোগ। ঘটনাকে ঘিরে বৃহস্পতিবার থেকে উত্তপ্ত বাঁকুড়ার দেশড়া রামপুর দাসপাড়া এলাকা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত রবিবার সকালে দেশড়া রামপুর দাসপাড়া এলাকায় সঞ্জয় সোরেন (৩৪) নামে এক যুবকের দেহ রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। স্থানীয় বাসিন্দারাই তা দেখতে পান। তাঁরাই যুবকের দেশড়া কাঁটাবাগান গ্রামের বাড়িতে খবর দেন।

এরপরই উত্তেজনা ছড়ায় গ্রামে। দেশড়া রামপুর দাসপাড়ার বেশ কিছু বাড়িতে বেআইনিভাবে মদ বিক্রি হয় বলে গ্রামবাসীদের অভিযোগ। সেই মদ খেয়েই ওই যুবকের মৃত্যু হয়েছে বলে দাবি পরিবারের সদস্য ও অন্যান্য গ্রামবাসীদের।

গ্রামে তাঁরা বিক্ষোভ দেখাতে থাকেন। এরপর গ্রামের ১০ থেকে ১২ টি বাড়িতে তাঁরা লাঠি,বাঁশ নিয়ে বেপরোয়া ভাঙচুর চালান বলে অভিযোগ। গ্রামবাসীদের অভিযোগ, ওই বাড়িতেই বেআইনিভাবে মদ বিক্রি হয়।

অভিযোগ, উত্তেজিত জনতা বাড়িগুলিতে ঢুকে যাবতীয় আসবাবপত্র ভেঙে ফেলেন। বাড়ির মহিলাদেরও মারধর করা হয় বলে অভিযোগ ওঠে। ভাঙচুরের অভিযোগ অস্বীকার করে মৃতের পরিবারের দাবি, ওই বাড়িগুলিতে বেআইনিভাবে দিনের পর দিন মদ বিক্রি করে আসছে। আর সেই মদ খেয়েই কোনওভাবে সঞ্জয় সোরেনের মৃত্যু হয়েছে।

মদ বিক্রির অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে আক্রান্ত পরিবারগুলি। এক আদিবাসী যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়াল বাঁকুড়ার কোতুলপুর থানার দেশড়া রামপুর দাসপাড়া এলাকায়। আজ মৃতের পরিবারের লোকজন ওই এলাকার প্রায় দশ বারোটি বাড়িতে চড়াও হয়ে ব্যাপক ভাংচুর চালায় বলে অভিযোগ। আদিবাসী হামলাকারীদের দাবী বে আইনী ভাবে ওই বাড়িগুলিতে মদ বিক্রি হচ্ছিল। সেই মদ খেয়েই যুবকের মৃত্যু হয়েছে। মদ বিক্রির অভিযোগ অস্বীকার করেছে আক্রান্তরা। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।