Negligence In Hospital: চিকিৎসায় গাফিলতির অভিযোগ, হাসপাতালে বিক্ষোভ রোগীর পরিবারের

Negligence In Hospital: পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি হাসপাতাল কর্তৃপক্ষ। কোতলপুর থানার পুলিশ বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।

Negligence In Hospital: চিকিৎসায় গাফিলতির অভিযোগ, হাসপাতালে বিক্ষোভ রোগীর পরিবারের
হাসপাতালে রোগীর পরিবারের বিক্ষোভ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2022 | 8:26 AM

বাঁকুড়া: ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ তুলে হাসপাতালে বিক্ষোভ রোগীর পরিবারের। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার কোতুলপুর থানার গোগড়া গ্রামীণ হাসপাতালে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি হাসপাতাল কর্তৃপক্ষ। কোতলপুর থানার পুলিশ বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাঁকুড়া কোতুলপুর থানার কোপা গ্রামের বছর পঁয়তাল্লিশের বাসিন্দা মন্টু পরির পেটের যন্ত্রণা ও বুকে ব্যথা শুরু হয় বুধবার রাতে। বৃহস্পতিবার ভোরে তাঁকে ভর্তি করা হয় গোগড়া গ্রামীণ হাসপাতালে। রোগীর পরিবারের অভিযোগ, আসল অসুখ ধরতে না পেরে হাসপাতালের চিকিৎসক মন্টু পরিকে সাপে কামড়ানোর ওষুধ দেন।

বৃহস্পতিবার দুপুরের দিকে ওই রোগীর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গোগড়া গ্রামীণ হাসপাতাল থেকে তাঁকে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। এরপরই মৃতের পরিজনরা গোগড়া গ্রামীণ হাসপাতালে গিয়ে প্রবল বিক্ষোভে ফেটে পড়েন।

মৃতের পরিবারের দাবি, ভুল চিকিৎসার জেরেই মন্টুর মৃত্যু হয়েছে। বিষয়টি নিয়ে মুখ খুলতে চায়নি হাসপাতাল কর্তৃপক্ষ। কোতুলপুর থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠিয়েছে।

মৃতের পরিবার সূত্রে জানা যাচ্ছে, পেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেও রোগীকে সাপে কাটা রোগী হিসেবে চিকিৎসা করা হয়েছে। তার জেরেই ওই রোগীর মৃত্যু হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। ময়নাতদন্তের রিপোর্টের  পর বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে পুলিশ।