Bankura Mysterious Death: শ্বশুরবাড়ি থেকে মাকে একাধিকবার ফোন করেও পাননি মেয়ে, প্রতিবেশীদের মুখে সত্য শুনে সরে গেল পায়ের তলার মাটি

Bankura Mysterious Death: এক প্রতিবেশী বাড়ির দরজা খুলে বাড়ির উঠোনে দেখলেন...

Bankura Mysterious Death: শ্বশুরবাড়ি থেকে মাকে একাধিকবার ফোন করেও পাননি মেয়ে, প্রতিবেশীদের মুখে সত্য শুনে সরে গেল পায়ের তলার মাটি
মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Nov 23, 2022 | 10:14 AM

বাঁকুড়া: মাকে রোজই সন্ধ্যায় ফোন করেন মেয়ে। মঙ্গলবারও করছিলেন। একাধিকবার ফোনে না পেয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন মেয়ে। শ্বশুরবাড়ি থেকে ফোন করেছিলেন বাপেরবাড়ির প্রতিবেশীকে। ফোন করে মায়ের খোঁজ নেন তিনি। প্রতিবেশীরা খোঁজ নিতে বাড়িতে যান। গেট খুলে ঢুকতেই দেখেন বাড়ির উঠোনেই পড়ে রয়েছে গৃহকর্ত্রীর রক্তাক্ত দেহ। বাড়ির উঠোন থেকে এক মহিলা আইসিডিএস কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ইন্দপুরের বৃন্দাবনপুর গ্রামে। মৃতের নাম ভারতী গোস্বামী। রাতেই ইন্দপুর থানার পুলিশ গ্রামে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। কীভাবে মৃত্যু, তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  ভারতী গোস্বামী ইন্দপুরের বৃন্দাবনপুর গ্রামে নিজের বাড়িতে একাই থাকতেন। স্থানীয় ডাঙ্গারামপুর আইসিডিএস কেন্দ্রে তিনি কাজ করতেন। পাশের গ্রামে তাঁর মেয়ের বিয়ে হয়েছে। প্রতিবেশী ও আত্মীয়রা জানাচ্ছেন, রোজই তাঁর মেয়ে ফোন করেন। মায়ের খোঁজখবর নেন তিনি। কিন্তু মঙ্গলবার থেকে তিনি মায়ের সঙ্গে ফোনে যোগাযোগ করতে পাচ্ছিলেন না।

একাধিকবার ফোন করেও, তিনি যোগাযোগ করতে পারেননি। আশঙ্কা হওয়ায় তিনি মায়ের প্রতিবেশীদের সঙ্গে যোগাযোগ করেন। তখনই প্রতিবেশীরা গিয়ে দেখেন, ভারতী রক্তাক্ত অবস্থায় বাড়ির উঠোনেই পড়ে রয়েছেন। প্রতিবেশীরা জানাচ্ছেন, ভারতীর মাথার পিছনে ক্ষত ছিল। ভারী কোনও বস্তু দিয়ে আঘাত করা হয়েছে বলে অনুমান। অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই মৃত্যু হয়েছে ভারতীর। চিকিৎসকরাও সেকথা বলছেন।

এই খবরটিও পড়ুন

পুলিশের প্রাথমিক অনুমান, ভারতী গোস্বামীকে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইন্দপুর থানার পুলিশ। তদন্তকারীরা দেখছেন, ঘর থেকে কিছু খোয়া গিয়েছে কিনা, আসলে লুঠ করতে এসে বাধা পেয়ে খুন কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla