দিঘা যাওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে যান তিন বন্ধু, মধ্যরাতে ফোনে আসে মর্মান্তিক খবর

সঠিক তদন্তের দাবিতে রাস্তায় দেহ ফেলে বিক্ষোভ রাতভর।

দিঘা যাওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে যান তিন বন্ধু,  মধ্যরাতে ফোনে আসে মর্মান্তিক খবর
নিহত যুবক
Follow Us:
| Updated on: Feb 14, 2021 | 12:20 PM

বাঁকুড়া: তিন বন্ধু বাড়ি থেকে ডেকে নিয়েছিলেন দিঘা ঘুরতে যাবেন বলে। ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যান যুবক। ফেরার দিন বিকালে পরিবারের সঙ্গে কথাও হয়। কিন্তু তারপরই রাতে বন্ধু ফোন করে জানায় দুর্ঘটনার কথা। ফোন পেয়ে হাসপাতালে গিয়ে বাড়ির ছেলেকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন পরিবারের সদস্যরা। তারপর থেকে ফোন বন্ধ সেই বন্ধুরও, যোগাযোগ করা সম্ভব হয়নি বাকি দু’জনের সঙ্গেও। পরিবারের দাবি, দুর্ঘটনা নয়, খুন করা হয়েছে। সঠিক তদন্তের দাবিতে রাস্তায় দেহ ফেলে বিক্ষোভ রাতভর। চাঞ্চল্যকর ঘটনা বাঁকুড়ার (Bankura) সারেঙ্গায়। মৃত যুবকের নাম অরুণাভ দূলে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার অরুণাভর ফোনে তাঁর কয়েকজন বন্ধু ফোন করেন। দিঘা যাওয়ার জন্য চাপ দিতে থাকেন তাঁরা। প্রথমে ‘না’ বললেও পরে রাজি হয়ে যান অরুণাভ। বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। অন্য এক বন্ধুর গাড়ি নিয়ে যান।

পরিবারের দাবি, শুক্রবার গভীর রাতে অরুণাভর এক বন্ধু বাড়ির নম্বরে ফোন করে। ফোনে তাঁদেরকে জানানো হয়, অরুণাভ অসুস্থ। মেদিনীপুরের ধর্মা এলাকায় পথ দুর্ঘটনা হয়েছে। তাঁকে মেদিনীপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়েই হাসপাতালে যান। সেখানে অরুণাভকে মৃত অবস্থায় দেখেন তাঁরা।

তারপর থেকে ওই বন্ধুকে বারবার ফোন করেছেন পরিবারের সদস্যরা। কিন্তু অভিযোগ ফোন বন্ধ করে রেখেছেন ওই যুবক। বাকি দু’জনের সঙ্গেও কোনওভাবে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। নিছক পথ দুর্ঘটনা হিসাবে এই ঘটনাকে মেনে নিতে নারাজ অরুণাভর পরিবারের সদস্য ও আত্মীয়রা। তাঁরা এটিকে খুন বলে অভিযোগ করছেন।

আরও পড়ুন: অন্ধকার থাকতে কাজে যেতেন, সঙ্গে থাকত আরেক মহিলাও, ভালবাসার দিনে রাস্তায় মিশল দাম্পত্যের শেষ অধ্যায়

যথাযথ পুলিশি তদন্তের দাবি শনিবার রাতভর রাস্তায় অরুণাভর দেহ ফেলে বিক্ষোভ দেখান তাঁরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ পরে দেহ উদ্ধার করে।