Bankura: গরমের ছুটি, বন্ধ স্কুলের তালা ভেঙে অশ্লীল ছবি একে গেল দুষ্কৃতীরা

Bankura: অত্যধিক গরমের কারণে রাজ্যের আর পাঁচটি স্কুলের মতো গত শনিবার স্কুল ছুটি ঘোষণা করেন বাঁকুড়ার কোতুলপুর ব্লকের বাঁকাজেটে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। দীর্ঘ সময় ধরে স্কুল ছুটি থাকবে এই সম্ভাবনার কথা মাথায় রেখে দরজা জানালায় ভাল করে তালাবন্ধ করে দেন শিক্ষকরা।

Bankura: গরমের ছুটি, বন্ধ স্কুলের তালা ভেঙে অশ্লীল ছবি একে গেল দুষ্কৃতীরা
স্কুলের তালা ভাঙাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2024 | 2:50 PM

বাঁকুড়া: সরকারি নির্দেশে স্কুল ছুটি। সাজানো গোছানো বন্ধ সেই স্কুলে হানা দিল দুস্কৃতীরা। কষ্ট করে একের পর এক তালা ভেঙে স্কুলের মেঝেতে চক দিয়ে ছবি এঁকে চম্পট দিল। না। কোনও ভাল ছবি নয়। ছবির বিষয় বেশিরভাগই অশালীন। বাঁকুড়ার কোতুলপুর ব্লকের বাঁকাজেটে প্রাথমিক বিদ্যালয়ের এমন ঘটনায় হতবাক শিক্ষক থেকে অভিভাবকরা।

অত্যধিক গরমের কারণে রাজ্যের আর পাঁচটি স্কুলের মতো গত শনিবার স্কুল ছুটি ঘোষণা করেন বাঁকুড়ার কোতুলপুর ব্লকের বাঁকাজেটে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। দীর্ঘ সময় ধরে স্কুল ছুটি থাকবে এই সম্ভাবনার কথা মাথায় রেখে দরজা জানালায় ভাল করে তালাবন্ধ করে দেন শিক্ষকরা। চুরি যাওয়ার ভয়ে খুলে রাখেন পানীয় জলের কলের ট্যাপগুলিও।

এরপর আজ সকালে স্থানীয় এক আইসিডিএস কর্মী স্কুলের শিক্ষককে ফোন করে জানান স্কুলের অধিকাংশ ক্লাসরুমের দরজার সমস্ত তালা ভাঙা। টেলিফোনে খবর পেতেই স্কুলে ছুটে আসেন শিক্ষকরা। তাঁরা দেখেন অধিকাংশ ক্লাসরুমের দরজার তালা ভেঙে ফেলেছে দুস্কৃতীরা। ক্লাসরুমগুলিতে ঢুকে শিক্ষকরা দেখেন ক্লাসরুমের মেঝেতে চক দিয়ে দুস্কৃতিরা এঁকে দিয়ে গিয়েছে বিভিন্ন অশালীন ছবি।

এখানেই শেষ নয়, স্কুলের পানীয় জলের খুলে রাখা ট্যাপগুলি ক্লাসরুম থেকে সংগ্রহ করে তা পানীয় জলের পাইপের মুখে যত্ন করে লাগিয়ে দিয়ে গেছে তারা। স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন, স্কুল থেকে কিছু নিয়ে যায়নি। ইতিমধ্যেই স্কুলের তরফে কোতুলপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এই ঘটনায় হতবাক পুলিশও।