Bankura: অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ খুবলে খুবলে খাচ্ছে শুয়োরের দল, সাতসকালে ভয়াবহ দৃশ্য বাঁকুড়ায়

Bankura: এদিন সাতসকালে কেরানিবাঁধ বাইপাস সংলগ্ন বাঁকুড়া রানিগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়কের ধারে ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহকে খুবলে খেতে দেখা গেল একদল শুয়োর। স্থানীয়রাই শুয়োর তাড়িয়ে পুলিশে খবর দেন।

Bankura: অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ খুবলে খুবলে খাচ্ছে শুয়োরের দল, সাতসকালে ভয়াবহ দৃশ্য বাঁকুড়ায়
বাঁকুড়ার রাস্তায় ভয়াবহ দৃশ্য Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2024 | 12:13 PM

বাঁকুড়া: সাত সকালেই ভয়াবহ দৃশ্যের সাক্ষী থাকল বাঁকুড়া। সকালেই দেখা যায় বাঁকুড়া রানিগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়কের ধারে পড়ে রয়েছে অজ্ঞাতপরিচয় এক ব্যাক্তির দেহ। আর সেই দেহ খুবলে খাচ্ছে একাধিক শুয়োর। ঘটনার কথা জানাজানি হতেই দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে বাঁকুড়া সদর থানার পুলিশ। ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে। 

বাঁকুড়া শহরের কেরানিবাঁধ এলাকায় শুকরের উৎপাত নতুন নয়। এর আগে শুয়োরের কামড়ে স্থানীয় এক বৃদ্ধার মৃত্যুর খবর মিলেছিল। ক্ষোভ বাড়ে এলাকায়। পুরসভার তরফে এলাকার শুয়োরের অবাধ বিচরণ নিয়ন্ত্রণের আশ্বাসও দেওয়া হয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, আশ্বাস মিললেও কাজের কাজ কিছুই হয়নি। তারই ফের প্রমাণ মিলল এদিন সকালে।

এদিন সাতসকালে কেরানিবাঁধ বাইপাস সংলগ্ন বাঁকুড়া রানিগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়কের ধারে ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহকে খুবলে খেতে দেখা গেল একদল শুয়োর। স্থানীয়রাই শুয়োর তাড়িয়ে পুলিশে খবর দেন। পরে বাঁকুড়া সদর থানার পুলিশ ঘটনাস্থল থেকে দেহটি উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠায়। শুয়োরের হানায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে নাকি অন্য কোনও কারণে, তা খতিয়ে দেখছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এলাকার লোকজনকে। তবে ময়নাতদন্তের রিপোর্ট সামনে এলে বিষয়ে অনেকটাই ধোঁয়াশা কাটবে বলে মনে করা হচ্ছে।