Asansol: হাত দেখিয়ে গাড়ি দাঁড় করাতেই চোখ কপালে পুলিশের

West bengal: কুড়ি গ্রাম হেরোইন সহ এক যুবককে গ্রেফতার করল সালানপুর থানার রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ। ওই মাদকের বাজার মূল্য ৭০ থেকে ৮০ হাজার টাকা।

Asansol: হাত দেখিয়ে গাড়ি দাঁড় করাতেই চোখ কপালে পুলিশের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2022 | 3:22 PM

আসানসোল: নিত্যদিনের মতো নাকা চেকিং চলছিল। রাত্রিবেলা সেই মোতাবেক গাড়ি দাঁড় করায় পুলিশ। তবে সংশ্লিষ্ট একটি গাড়ি না দাঁড়িয়ে জোর গতিতে পালিয়ে যায়। কিন্তু পুলিশের হাত থেকে পালিয়ে বাঁচা যায়নি। পরে গাড়ির ভিতর তল্লাশি চালাতেই উদ্ধার হয় আসল ঘটনা।

কুড়ি গ্রাম হেরোইন সহ এক যুবককে গ্রেফতার করল সালানপুর থানার রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ। ওই মাদকের বাজার মূল্য ৭০ থেকে ৮০ হাজার টাকা। ঝাড়খন্ড সীমানার রূপনারায়াণপুর এলাকার হাঁসিপাহাড়ির মাঠ থেকে মারুতি সুইফট গাড়িতে হেরোইন সহ ওই যুবককে গ্রেফতার করা হয়।

ধৃতের নাম অর্জুন ধীবর (৩৭)। তিনি আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত বরাচকের ইসিএল কলোনীর বাসিন্দা।পুলিশ প্রাথমিকভাবে জানতে পারেন ধৃত অর্জুন ধীবর নিজেও হেরোইন সেবন করত। পাশাপাশি এলাকায় পাচারেরও কাজ করে।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাত্রিবেলা রূপনারায়াণপুর ফাঁড়ির পুলিশের নাকা তল্লাশি করছিল। সেই সময় ওই যুবক পুলিশের কাছে গাড়ি না থামিয়ে পালানোর চেষ্টা করে।পুলিশ ওই যুবকের গাড়ি ধরে ফেলে। সেই তল্লাশিতে উদ্ধার হয় হেরোইন। রবিবার তাকে জেলা আদালতে তোলা হয়।পুলিশের তরফে তদন্ত সাপেক্ষে সাত দিনের পুলিশি হেফাজতের আর্জি জানানো হয়।