TMC Party Office: তৃণমূলের পার্টি অফিসে তৃণমূলের বিরুদ্ধেই হামলার অভিযোগ, চরম অস্বস্তিতে শাসকদল

TMC Party Office: পরিস্থিতি এমনই যে এদিন মাত্র পাঁচ মিনিটের ব্যবধানে ওন্দায় নিজের নিজের অনুগামীদের নিয়ে পৃথক মিছিল করে অরুপ খাঁ ও উত্তম কুমার বীট। দু’টি মিছিল মুখোমুখি হওয়ার সময় সাময়িক উত্তেজনাও ছড়িয়ে পড়ে এলাকায়।

TMC Party Office: তৃণমূলের পার্টি অফিসে তৃণমূলের বিরুদ্ধেই হামলার অভিযোগ, চরম অস্বস্তিতে শাসকদল
ব্যাপক শোরগোল এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2024 | 7:30 PM

ওন্দা: লোকসভা ভোটে দারুণ ফলের পরেও অস্বস্তিতে শাসকদল। নেপথ্যে রাজ্যের নানা প্রান্ত থেকে আসা লাগাতার গোষ্ঠী কোন্দলের অভিযোগ। এবার অস্বস্তিতে বাঁকুড়ার তৃণমূল নেতৃত্ব। অভিযোগ, দলের কর্মীদেরই একাংশ এবার হামলা চালাল ওন্দায় তৃণমূলের ব্লক কার্যালয়ে। ওই কার্যালয়ে ঢুকে ব্যপক ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। গোটা ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে তৃণমূলের প্রাক্তন বিধায়ক অরুপ খাঁ ঘনিষ্ঠদের বিরুদ্ধে। 

সূত্রের খবর, তৃণমূলের ২১ জুলাইয়ের সমাবেশের আগে প্রস্তুতি নিয়ে বর্তমানে ওন্দার প্রাক্তন বিধায়ক অরুপ খাঁ ও ওন্দা ব্লকের সভাপতি উত্তম কুমার বীটের দ্বন্দ চরম আকার নিয়েছে। পরিস্থিতি এমনই যে এদিন মাত্র পাঁচ মিনিটের ব্যবধানে ওন্দায় নিজের নিজের অনুগামীদের নিয়ে পৃথক মিছিল করে অরুপ খাঁ ও উত্তম কুমার বীট। দু’টি মিছিল মুখোমুখি হওয়ার সময় সাময়িক উত্তেজনাও ছড়িয়ে পড়ে এলাকায়।

এই খবরটিও পড়ুন

পরিস্থিতি এমন জায়গায় যায় যে ছুটে আসতে হয় পুলিশকে। পুলিশের হস্তক্ষেপে শেষ পর্যন্ত দু’পক্ষের মিছিল শান্তিপূর্ণভাবে শেষ হলেও তার রেশ থেকে যায় ওন্দায়। মিছিল শেষ হওয়ার পর অরুপ খাঁর অনুগামী হিসাবে পরিচিত তৃণমূল কর্মীরা ওন্দার ব্লক তৃনমূল কার্যালয়ে হামলা করে বলে অভিযোগ। চলছে ভাঙচুর। তছনছ করে দেওয়া হয় পার্টি অফিসে থাকা আসবাব পত্র। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয় ওন্দা বাজারে।