Bolpur: ‘১০ বছর রাজত্ব করতে গেলে ২ বছর মেনে চলতে হবে’, বোলপুরের বিধায়কের মন্তব্যে শোরগোল

বীরভূম: বোলপুরের বিধায়কের মন্তব্য ঘিরে জোর শোরগোল বীরভূমে। এক কর্মিসভা থেকে বিধায়ক চন্দ্রনাথ সিনহা বলেন, “যা করেছেন ভুলে যান। ‘২৪ পর্যন্ত আপনাদের একটু নিয়ম মেনে চলতে হবে।” অর্থাৎ ভোটের আগে দলীয় কর্মীদের সমঝে চলার বার্তা দেন তিনি। রবিবার বোলপুরের ইলামবাজারে এক কর্মিসভায় চন্দ্রনাথ সিনহাকে বলতে শোনা যায়, “যা করেছেন ভুলে যান। ‘২৪ সাল পর্যন্ত আপনাদের […]

Bolpur: '১০ বছর রাজত্ব করতে গেলে ২ বছর মেনে চলতে হবে', বোলপুরের বিধায়কের মন্তব্যে শোরগোল
বিধায়ক চন্দ্রনাথ সিনহা। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jul 03, 2022 | 7:10 PM

বীরভূম: বোলপুরের বিধায়কের মন্তব্য ঘিরে জোর শোরগোল বীরভূমে। এক কর্মিসভা থেকে বিধায়ক চন্দ্রনাথ সিনহা বলেন, “যা করেছেন ভুলে যান। ‘২৪ পর্যন্ত আপনাদের একটু নিয়ম মেনে চলতে হবে।” অর্থাৎ ভোটের আগে দলীয় কর্মীদের সমঝে চলার বার্তা দেন তিনি। রবিবার বোলপুরের ইলামবাজারে এক কর্মিসভায় চন্দ্রনাথ সিনহাকে বলতে শোনা যায়, “যা করেছেন ভুলে যান। ‘২৪ সাল পর্যন্ত আপনাদের একটু নিয়ম মেনে চলতে হবে। বুথের যাঁরা দায়িত্বে আছেন, বুথের সমস্ত মানুষকে নিয়ে বসুন। আগেও বলেছি, আপনারা শুনছেন না। আবার বলছি, শেষবারের মতো বলছি, বুথের দায়িত্ব যাঁদের হাতে, তাঁরা সকলের সঙ্গে বসুন। অচ্ছুৎ করে কাউকে রাখবেন না।”

‘২৪-এর লড়াই যে যথেষ্ট বেগ দেবে রাজ্যের শাসকদলকে কার্যত এদিন সে কথা স্বীকারই করে নেন চন্দ্রনাথ সিনহা। তাঁকে দলীয় কর্মীদের বলতে শোনা যায়, “যে লড়াই আসছে, সেখানে আমাদের সকলে যদি একসঙ্গে থাকতে না পারি, ওরা কিন্তু আপনাদের মধ্যে ঢুকে কিস্তিমাত করে বেরিয়ে যাবে। তখন কান্না ছাড়া আমাদের আর কিছু থাকবে না। ১০ বছর রাজত্ব করে এসেছেন। আবার সামনে ১০ বছর রাজত্ব করতে গেলে ২ বছর মেনে চলতে হবে।”

এই খবরটিও পড়ুন

চন্দ্রনাথ সিনহা এদিন বলেন, সরকারি প্রকল্পের সুবিধা দেওয়ার ক্ষেত্রে কোনওরকম রং দেখা যাবে না। দল-রং নির্বিশেষে সকলে যেন প্রকল্পের সুবিধা পায়, সেদিকে খেয়াল রাখতে হবে। চন্দ্রনাথবাবু বলেন, “সরকারি যে ৭৪টা প্রকল্প মাননীয় মুখ্যমন্ত্রী করেছেন, সেই প্রকল্পগুলো মানুষ যাতে পান, তার জন্য বাড়ি বাড়ি একটু খোঁজ করুন। আমাদের নেত্রী বারবার বলছেন দল দেখবেন না, জেলা সভাপতি বারবার বলছেন দল দেখবেন না। আমারও একই কথা। দল দেখবেন না। কে ভাল, কে খারাপ দেখার দায়িত্ব আপনার নয়। আপনাকে কে অধিকার দিল, কে ভাল কে খারাপ তা দেখার? আমাদের কাছে যেন কোনও এরকম অভিযোগ না আসে…। বুথ প্রেসিডেন্ট বাদ দিয়ে দিচ্ছে আমাদের কাছে যেন খবর না আসে। এসব নিজের দায়িত্বে করবেন। সে দায়িত্ব দল নেবে না। আমরা পরিষ্কার বলে দেব ও আমাদের বুথ প্রেসিডেন্ট নয়। সাবধানে চলুন।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla