BDO Suicide: ‘ছুটি পেতেন না’, মানসিক অবসাদের বিষ খেয়ে আত্মঘাতী যুগ্ম বিডিও

West Bengal: মৃতের নাম পলাশ মণ্ডল (৪২)। দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে বাড়ি তাঁর। পলাশবাবু পশ্চিম মেদিনীপুরের গড়বেতা ২ যুগ্ম বিডিও।

BDO Suicide: 'ছুটি পেতেন না', মানসিক অবসাদের বিষ খেয়ে আত্মঘাতী যুগ্ম বিডিও
পলাশ মণ্ডল (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 15, 2022 | 1:35 PM

গড়বেতা ও জয়নগর: ঘরের দরজা বন্ধ ছিল। স্ত্রী কাজ করছিলেন বাইরে। তবে অনেকক্ষণ ধরে দরজা না খোলায় সন্দেহ হয় সকলের। দরজা খুলতেই চোখ কপালে। ঘরের ভিতর পড়ে রয়েছেন ব্যক্তি। পেশায় তিনি যুগ্ম বিডিও। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

মৃতের নাম পলাশ মণ্ডল (৪২)। দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে বাড়ি তাঁর। পলাশবাবু পশ্চিম মেদিনীপুরের গড়বেতা ২ যুগ্ম বিডিও। পরিবার সূত্রে খবর, সোমবার সকালবেলা ঘরের দরজা বন্ধ করে বিষ খেয়ে আত্মঘাতী হন তিনি। সেই সম তাঁর স্ত্রী বাড়ির বাড়ির বাইরে কাজ করছিলেন। পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে জয়নগরের পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে রবিবার রাত্রিবেলা চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পরিবার সূত্রে খবর, শুক্রবার রাতে তিনি জয়নগরের বাড়িতে ফেরেন। কাজের ক্ষেত্রে ছুটি পেতেন না। পলাশবাবুর তিন ছেলে-মেয়েকে সময় দিতে পারতেন না। তিন-চার সপ্তাহ পরপর বাড়িতে ফিরতেন। মনে করা হচ্ছে এই নিয়ে মানসিক অবসাদে ভুগতেন তিনি। প্রায়শই মনমরা হয়ে থাকতেন এমনটাই জানা যাচ্ছে পরিবারের তরফে। বারুইপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে। সোমবার ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয়েছে। তবে কী কারণে আত্মহত্যা তার আসল কারণ এখনও জানা যায়নি।

এই বিষয়ে স্থানীয় বাসিন্দারা জানান, ‘এলাকায় ভাল ছেলে হিসেবেই পরিচিত ছিলেন। মেদিনীপুরেই থাকত। ওইখানকার যুগ্ম বিডিও ছিল। তবে ছুটি না পাওয়ার কারণে দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিল বলে মনে হয়। যখন এমন ঘটনা ঘটায় তখন ঘরে কেউ ছিল না। স্ত্রী বাইরে কাজ করছিল। সেই সুযোগেই বিষ খেয়ে নেয়। পরে হাসপাতালে নিয়ে গেলে আর বাঁচানো যায়নি।’

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla