Dengue Death: ডেঙ্গির থাবা মুর্শিদাবাদে, মৃত্যু মহিলার, আক্রান্ত আরও ৩

Murshidabad: মুর্শিদাবাদের ভগবানগোলা থানার অন্তর্গত কানাপুকুর গ্রামের ঘটনা। পরিবার সূত্রে খবর, ওই গৃহবধূ দিন দশেক আগে জ্বরে আক্রান্ত হয়।

Dengue Death: ডেঙ্গির থাবা মুর্শিদাবাদে, মৃত্যু মহিলার, আক্রান্ত আরও ৩
রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বাড়ছে
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 15, 2022 | 2:20 PM

মুর্শিদাবাদ: বর্ষা এসেছে। বেড়েছে মশার উৎপাত। ছড়াচ্ছে একাধিক মশাবাহিত রোগ। এর মধ্যেই ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক গৃহবধূর।

মুর্শিদাবাদের ভগবানগোলা থানার অন্তর্গত কানাপুকুর গ্রামের ঘটনা। পরিবার সূত্রে খবর, ওই গৃহবধূ দিন দশেক আগে জ্বরে আক্রান্ত হয়। এরপর অসুস্থতা বাড়ায় তাঁকে ভর্তি করা হয় কানাপুকুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় লালবাগ মহকুমা হাসপাতালে। সুস্থ হওয়ার পরে শুক্রবার ছুটি করে তাঁকে বাড়িতে নিয়ে আসা হয়।

ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যু মহিলার

পরিবার সূত্রে খবর, শনিবার ফের জ্বর আসে তাঁর। ওই গৃহবধূকে নিয়ে যাওয়া হয় মুশির্দাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।রবিবার সকালে মৃত্যু হয় গৃহবধূর। পরে মৃতের দেহ নিয়ে আসা হয় ভগবানগোলায়। বাড়িতে আসতেই নেমে আসে শোকের ছায়া।

এই খবরটিও পড়ুন

এই বিষয়ে পরিবারের সদস্য বলেন, ‘জ্বর মোটামুটি দশদিন আগে হয়েছিল। এরপর লালবাগ থেকে ছুটি করে নিয়ে আসতেই ফের জ্বর আসে তাঁর। ডেঙ্গি হয়েছিল ওর। পরীক্ষা করে ডেঙ্গি ধরা পড়েছে। আর তার জেরেই মৃত্যু। এই এলাকার মোট তিনজন ডেঙ্গি নিয়ে হাসপাতালে ভর্তি। যদি এখানে ডেঙ্গি পরীক্ষা খুব সহজেই করা যায় তাহলে উপকৃত হব।’

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla